শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

আবরার হত্যার প্রতিবাদে রাঙামাটিতে মোমবাতি প্রজ্জলন
১১ অক্টোবর, ২০১৯ ০৩:৪০:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর  শিক্ষার্থী আবরার ফাহাদ স্বরণে মোমবাতি  প্রজ্জ্বলন ও এক প্রতিবাদ সভা করে তার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানিয়েছে  রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এবং রাঙামাটি সরকারি কলেজের ছাত্র-ছাত্রীরা।

ছাত্র ইউনিয়নের জেলার দায়িত্বে অভিজিৎ, প্রান্ত রনি ও অসিম
১১ অক্টোবর, ২০১৯ ০৩:৩৪:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। "বন্ধু মিছিলে এসো ধরো শ্লোগান, রুখো সন্ত্রাস-দখলদারিত্ব-শিক্ষা বাণিজ্য-আগ্রাসন" এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, রাঙামাটি জেলা সংসদের ২১তম সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

অপরাজিতার আর্ন্তজাতিক কন্যা শিশু দিবস পালন
১১ অক্টোবর, ২০১৯ ০৩:৩২:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার  ১১ অক্টোবর আন্তর্জাতিক কন্যা শিশু দিবস। আন্তর্জাতিক কন্যা শিশু দিবস-২০১৯ এর এবারের প্রতিপাদ্য ‘কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা’। বাংলাদেশের মোট জনসংখ্যার ৪৫ শতাংশ শিশু, যাদের ৪৮ শতাংশই কন্যা শিশু। এ  বিপুল সংখ্যক কন্যা শিশুর যথাযথ বিকাশ নিশ্চিত করা গেলে দেশের অগ্রযাত্রায়  এক নতুন মাত্রা যোগ হবে।

জেলা পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ
১১ অক্টোবর, ২০১৯ ০৭:২৭:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রান্তিক চাষীদের উন্নয়নের লক্ষ্যে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যাগে পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে কৃষকদের মাঝে এই কৃষি উপকরণ বিতরণ করা হয়।

ব্যর্থতার দায়ভার নিয়ে বান্দরবান যুবলীগের আহ্বায়ক হোসেনের পদত্যাগ
১১ অক্টোবর, ২০১৯ ০৭:২৫:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চায়ের দোকানদার থেকে কাঠ ব্যবসায়ী পরে কাঠ ব্যবসায়ী থেকে কোটিপতি যুবলীগ নেতা বনে যাওয়া মোহাম্মদ হোসেন অবশেষে তিন মাসের স্থলে ৬বছর অবৈধভাবে দায়িত্ব পালন করতে গিয়ে চাপের মুখে অযোগ্য নেতা হিসাবে দায় মাথায় নিয়ে জেলা যুবলীগের সম্মেলনের আগেই পদত্যাগ করলেন।

রাঙামাটিতে বাস উল্টে ১০জন আহত
১১ অক্টোবর, ২০১৯ ০৭:০২:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  শহরের প্রবেশ মুখ এলাকায় যাত্রীবাহি পরিবহন বাস উল্টে গিয়ে ১০ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মানিকছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আঞ্চলিক দলের সংঘাত বন্ধ ও ঐক্যের দাবিতে দীঘিনালায় সমাবেশ
১১ অক্টোবর, ২০১৯ ০৬:৫৯:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ‘অবিলম্বে ভাইয়ে ভাইয়ে সংঘাত বন্ধ কর’ ও ‘মুক্তির লক্ষে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ এসব দাবি সম্বলিত শ্লোগানে ইউপিডিএফ, জেএসএস ও জেএসএস (এমএন লারমা) এই তিন দলের মধ্যে ঐক্যের দাবিতে মিছিল-সমাবেশ করেছে দীঘিনালা উপজেলার সাধারণ জনগণ।

রাঙামাটিতে জেলা ছাত্র ইউনিয়নের ২১তম সম্মেলন অনুষ্ঠিত
১১ অক্টোবর, ২০১৯ ০৬:৫৭:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘‘বন্ধু মিছিলে এসো ধরো শ্লোগান, রুখো সন্ত্রাস-দখলদারিত্ব-শিক্ষা বাণিজ্য-আগ্রাসন”- এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে রাঙামাটিতে জেলা ছাত্র ইউনিয়নের ২১তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

পার্বত্য এলাকায় ইক্ষু, সাথী ফসল ও গুড় উপাদনের গুরুত্ব বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত
১১ অক্টোবর, ২০১৯ ০৬:৫৫:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে ইক্ষু, সাথী ফসল ও গুড় উপাদনের গুরুত্ব এবং সম্ভাবনা শীষক প্রশিক্ষণ অনুষ্টিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর আয়োজনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হলরুমে এই প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দোস্ত মোহাম্মদ চৌধুরী আর নেই
১১ অক্টোবর, ২০১৯ ০১:৫০:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ১৯৭১ সালে দেশের মুক্তিযুদ্ধের সময়ের  খাগড়াছড়ির পার্বত্য অঞ্চলের অন্যতম সংগঠক  বীরমুক্তিযোদ্ধা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব দোস্ত মোহাম্মদ চৌধুরী আজ শুক্রবার ভোর রাতে (রাত সাড়ে ৩টার দিকে) খাগড়াছড়ি এপিবিএন সড়কে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে  তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions