বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
০৭ অক্টোবর, ২০১৯ ১২:৩০:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রাঙামাটির বিভিন্ন পুজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

লামায় আগ্নেয়াস্ত্রসহ মায়ানমারের নাগরিক আটক
০৭ অক্টোবর, ২০১৯ ১২:২৭:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় একটি বন্দুক ও ধারালো ছুরিসহ আবুল হোসেন (৩২) নামের এক মিয়ানমার নাগরিককে আটক করেছে সেনাবাহিনী।

জুরাছড়িতে জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের চেক বিতরণ
০৭ অক্টোবর, ২০১৯ ১২:২৫:১৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস ছয় জন রোগীকে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আথিক অনুদান চেক বিতরণ করা হয়েছে।

কাপ্তাই লেক বা পাহাড়ের যত্রতত্র আর বাড়ি ঘর নিমার্ণ করতে দেয়া হবে না : জেলা প্রশাসক
০৭ অক্টোবর, ২০১৯ ০৬:৪৮:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ’’বর্জ্যকে  সম্পদে পরিণত  করতে অত্যাধুনিক  প্রযুক্তির ব্যবহার ’’ এই প্রতিপাদ্যের আলোকে সোমবার সকালে  রাঙামাটি জেলা প্রশাসন ও গণপূর্ত বিভাগের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা।

বান্দরবানে পালিত হচ্ছে শারদীয় দুর্গাপূজার মহা নবমী
০৭ অক্টোবর, ২০১৯ ০৫:৪৯:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শারদীয় দুর্গাপূজার আজ মহানবমী। উৎসবমুখর আয়োজনের মধ্য দিয়ে গতকাল রোববার কুমারী পূজা উদযাপিত হয় । এরপরপরই সোমবার সকাল ৯টা ৫৭ মিনিট ১০ সেকেন্ডের মধ্যে দেবী দুর্গার মহানবমী কল্পরম্ভ ও মহানবমী বিহিত পূজা শুরু হয় ।

ফেনী নদী থেকে অবৈধ পাম্প অপসারণ ও চুক্তি মেনে পানি উত্তোলনের দাবি স্থানীয়দের
০৭ অক্টোবর, ২০১৯ ০৫:৪৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গার গহীন বনাঞ্চল থেকে উৎপত্তি হওয়া ফেনী নদী ভারত-বাংলাদেশ সীমান্তের আন্তর্জাতিক সীমা রেখা হিসেবে ব্যবহৃত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্প্রতি নয়াদিল্লি সফরে গত ৫ অক্টোবর ভারতের ত্রিপুরা রাজ্যের সাব্রুম শহরের বাসিন্দাদের জন্য পানীয় জলের অভাব মেটাতে সরকারের চাহিদার প্রেক্ষিতে এই নদী থেকে ১.৮২ কিউসেক পানি উত্তোলনে সমঝোতা স্মারক সই হয়।

সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
০৭ অক্টোবর, ২০১৯ ০৫:৪৬:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বান্দরবান জেলা তথ্য অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদের হলরুমে এই আলোচনা সভা অনুষ্টিত হয়।

বান্দরবানে বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন
০৭ অক্টোবর, ২০১৯ ০৫:৪৫:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আজকের শিশু আনবে আলো,বিশ্বটাকে রাখবে ভালো ’’এ প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions