শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে সিএনজি উল্টে নিহত ১ আহত ৪
২০ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সিএনজি উল্টে একজন নিহত ও  ৪ শ্রমিক আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টায় শহরের যুব উন্নয়ন এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতের নাম মো.ফারুক(৪৫) আহতরা হলেন-মো. আমান উল্লাহ(২২) রেজাউল (৩৫), মো.রায়হান (২৩) ও লাম্বীনি চাকমা(৫)। আহত শিশু ছাড়া বাকিরা সবাই শ্রমিক বলে জানা গেছে।

বান্দরবানে শৈল প্রপাত ঝর্ণায় পা পিছলে পড়ে এক কিশোর গুরুতর আহত
২০ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৩৭:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দবারবান। বান্দরবানের শৈল প্রপাত পর্যটন স্পটে ঝর্নায় পা  পিছলে পড়ে গিয়ে এক কিশোর গুরুতর আহত হয়েছে। তার নাম মোঃ হৃদয়।

বাজার মুদির দোকান কর্মচারী সমিতির উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:০৭:২২

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। “ আজকে মোদের অঙ্গীকার,শহর করব পরিষ্কার ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে বাজার মুদির দোকান কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে বান্দরবান বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে।

খাগড়াছড়িতে যুবদলের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৩২:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে যুব দল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সকালে খাগড়াছড়ি সদরের ভাঙ্গাব্রীজ এলাকায় মানববন্ধনের আয়োজন করে জেলা যুবদল।

বর্তমান সরকার পার্বত্যাবাসির উন্নয়নে খুবই আন্তরিক : দীপংকর তালুকদার এমপি
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৩১:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ২৯৯ সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্যবাসিদের প্রতি খুবই আন্তরিক। তাই এ অঞ্চলের মানুষের কল্যান ও ভাগ্য উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি মনোঘরের প্রাতিষ্ঠানিক যে সমস্যাগুলো রয়েছে তা পর্যায়ক্রমে নিরসন করা হবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মনোঘরের শিক্ষার্থীদের আগামীতে আরো ভালো ফলাফল অর্জন করতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি তিনি বিশেষ নজর রাখারও পরামর্শ দেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions