শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাল রাঙামাটি জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হবে
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৩৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাঙামাটি জেলা শাখার বর্ধিত সভা কাল বৃহস্পতিবার রাঙামাটি শহরের কাঁঠালতলীস্থ ইঞ্জিনিয়ার ইনষ্টিটিউটে অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০টায় এই বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার কথা।

পাহাড়ে হাতির জন্য করিডোর করতে সরকার চিন্তা ভাবনা করছে
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৬:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হাতি ও বাঘ সংরক্ষণে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে 'বঙ্গবন্ধু কনজারভেশন করিডোর' নামে অভয়ারণ্য তৈরির পরিকল্পনা নিয়েছে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়। বন অধিদপ্তর এই প্রকল্পের সম্ভাব্যতা যাচাইয়ে কাজ করছে। এশীয় হাতির চলাচলের জন্য দেশের সীমানায় তিনটি সংযোগ পথ তৈরির কথা বলা হয়েছে এ পরিকল্পনায়।

মেয়রের অবর্তমানে দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র জামাল উদ্দিন
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৭:১৫

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী প্রশিক্ষনের জন্য থাইল্যান্ড এবং দক্ষিন কুরিয়া সফরে যাওয়ার কারনে  রাঙামাটি পৌরসভায় মেয়রের অবর্তমানে দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-১ জামাল উদ্দিন ।

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে চলছে বিশ্বকর্মা পূজা
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৫:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে চলছে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী বিশ্বকর্মা পূজা। সকাল থেকে বান্দরবানের কেন্দ্রীয় দুর্গা মন্দির,বালাঘাটা মন্দিরসহ বিভিন্নস্থানে এই পূজা শুরু হয়। পূজা উপলক্ষে সকালে মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে পূজার আনুষ্টানিকতা আরম্ভ হয়, এরপর দিনব্যাপী চলে পূজা, গীতাপাঠ,আরতি ও প্রসাদ বিতরণসহ নানান আয়োজন।

আলীকদমে শ্রেণিকক্ষে মাদ্রাসার ৭ ছাত্রী অজ্ঞান
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪১:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম ইসলামিয়া দাখিল মাদরাসায় শ্রেণিকক্ষে পাঠদান চলাকালে দশম শ্রেণির ছাত্রী জুবাইদা আক্তার হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে। তাকে অজ্ঞান হতে দেখে অষ্টম ও নবম শ্রেণির আরো ৬ ছাত্রী একের পর অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে যায়।

কাপ্তাইয়ে ইভটিজিং করার অপরাধে যুবকের ১মাসের কারাদন্ড
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৯:১৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের কর্ণফুলী সরকারি কলেজের ছাত্রীদের কমন রুমের (বিশ্রাম ঘর) সামনে দাড়িয়ে অশ্লীল অঙ্গভঙ্গি ও ছাত্রীদের ইভটিজিং করার সত্যতা পেয়ে সরেজমিনে মো. শেখ মোজাম্মেল হোসেন (২৬) নামক এক যুবককে বুধবার আটক করে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।  

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:২২:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বুধবার (১৮সেপ্টেম্বর) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই প্রু চৌধুরী, পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, পরিষদ সদস্য সান্তনা চাকমা, পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, পরিষদ সদস্য

বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৮:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “আলোকিত বান্দরবান গড়ার প্রত্যয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবান সরকারি কলেজ,বান্দরবান সরকারি মহিলা কলেজ ও বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাদকমুক্ত দেশ গঠনে ক্রীড়া চর্চার বিকল্প নেই : প্রতাপ চন্দ্র বিশ্বাস
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৬:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে জেলা পর্যায়ে (অনূধর্ব-১৭)  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে  এ টুর্নামেন্ট শুরু হয়।

নাগরিক সেবা নিশ্চিতে কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নাগরিকদের জন্য সরকারের কেন্দ্রীয় তথ্য,সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের জন্য কলসেন্টার ৩৩৩ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সভাকক্ষে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সংস্কারের ২ সমর্থক নিহত
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বাঘাইছড়িতে আধিপত্যে বিস্তারের লড়াইয়ে প্রতিপক্ষের গুলিতে ২ জেএসএস সংস্কারের সমর্থক নিহত হয়েছে। মঙ্গলবার রাতে বাঘাইড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের নবছড়ায় এই ঘটনা ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions