বৃহস্পতিবার | ১৪ নভেম্বর, ২০১৯

সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে যথেষ্ট গুরুত্ব দিয়ে কাজ করছে : দীপংকর তালুকদার এমপি
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:০৮:৫০

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আমাদের স্বাধীন বাংলাদেশে রাজনীতির পরের অবস্থান হল অর্থনৈতিক মুক্তি। বাংলাদেশের অর্থনীতিতে আমরা অনেক দুর এগিয়ে গিয়েছি, আরো এগিয়ে যেতে হবে। দেশের অর্থনৈতিক মুক্তি, সফলতা সাংস্কৃতিক আন্দোলন ছাড়া হয় না উল্লেখ্য করে, ২৯৯নং আসনের সাংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, অর্থনৈতিক মুক্তি জন্য মাননীয় প্রধানমন্ত্রী লড়াই করে যাচ্ছেন এবং তারই সাথে সাথে আমাদের ক্রাড়ীঙ্গনেও আমরা অনেক দুর এগিয়ে গিয়েছে।

কর্মজীবি মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে সরকার কাজ করে যাচ্ছে : এ কে এম মামুনুর রশিদ
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:০৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মায়েদের স্বাস্থ্য ভালো থাকলে শিশুরাও ভালো থাকে। তাই সরকার কর্মজীবি মায়েদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে এই প্রকল্প গ্রহণ করেছে। যাতে করে মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত হয়। তাই মায়েদেরকে নিজেদের ও শিশুদের স্বাস্থ্যের প্রতি যতœবান হওয়ার আহবান জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

রাঙামাটিতে প্রগতিশীল ছাত্রজোটের মানববন্ধন
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৪:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ১৭ সেপ্টেম্বর শিক্ষা দিবসে রাঙামাটিতে বিভিন্ন দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট রাঙামাটি জেলা শাখা। মঙ্গলবার সকালে রাঙামাটি সরকারি কলেজের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মাদক দেশ ও সমাজের জন্য ভয়ঙ্কর হুমকি
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৩:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থী সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি সরকারী কলেজ অডিটোরিয়ামে  মাদকবিরোধী এক সভার আয়োজন করা হয়।

রাঙামাটিতে দখল হওয়া ভূমি উদ্ধারের দাবিতে দীপেন দেওয়ানের নেতৃত্বে মানববন্ধন
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫০:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আইনের শাসন প্রতিষ্ঠার দাবিতে রাঙামাটিতে মানববন্ধন নিয়ে রাজপথে দাঁড়িয়েছেন, সাবেক জেলা যুগ্ম জজ অ্যাডভোকেট দীপেন দেওয়ান। তিনি চাঁদপুর জেলার যুগ্ম জজ ছিলেন। রাঙামাটি শহরের কলেজগেট এলাকায় ভূমি নিয়ে দুই প্রভাবশালী পরিবারের মধ্যকার বিরোধকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় আইনের শাসন প্রতিষ্ঠার দাবি জানান তিনি।

আলীকদমে এনজিওর প্রকল্পে স্থানীয়দের নিয়োগ দাবীতে মানববন্ধন
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৩৪:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় কর্মরত বিভিন্ন এনজিও’র প্রকল্পে স্থানীয় শিক্ষিত বেকার ছেলে-মেয়েদের অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ দেওয়ার দাবীতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় আলীকদম প্রেসক্লাবের সামনে ‘সম্মিলিত ছাত্র ও যুব সমাজ’ এর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions