সোমবার | ২৪ ফেব্রুয়ারী, ২০২০

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে গুর্খা সম্প্রদায়ের সৌজন্য সাক্ষাৎ
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫১:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশে বসবাসরত গুর্খা সম্প্রদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী হিসাবে সরকারি স্বীকৃতি পাওয়ায় রাঙামাটির গুর্খা সম্প্রদায়ের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। দেশের সকল জনগোষ্ঠীদের কল্যাণে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সরকারি নীতি অনুসরণ করে যে যে সম্প্রদায় যেসব সুবিধা পাবে সেসব সুবিধা তাদেরকে প্রদান করা হবে বলে চেয়ারম্যান গুর্খা সম্প্রদায়ের নেতৃবৃন্দদেরকে আশ্বস্থ করেন।

বেতছড়ি গণহত্যার বিচারের দাবী পার্বত্য অধিকার ফোরামের
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৮:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অধিকার ফোরামের কেন্দ্রীয় সমন্বয়ক মোঃ হাবিবুর রহমান হাবিব ও পার্বত্য অধিকার ফোরামের ছাত্র সংগঠন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি মোঃ নাজিম আল হাসান ও সাধারণ সম্পাদক নুরুল আবছার যৌথ বিবৃতিতে রাঙামাটির কাউখালী উপজেলার বেতছড়ি, কচুখালীতে জেএসএসের সশস্ত্র শাখা শান্তি বাহিনী কর্তৃক গণহত্যার বিচারের দাবী জানান।

লামায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৬:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ছানাপ্রু মার্মা (৪০) নামে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা বধুরঝিরি এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার বাসিন্দা ক্যচিংহ্লা মার্মার স্ত্রী।

রুমায় ৬ জনকে অপহরণের অভিযোগ
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:২৮:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলা থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের ৬জন কে অপহরণ করেছে শসস্ত্র সন্ত্রাসীরা।  রোববার দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে, এ সময় সন্ত্রাসীরা পাড়ার লোকজনদের মারধর ও বাসা বাড়িতে লুটপাট চালায়।

থানচিতে দূর্নীতি ও আত্মীয়করনের মাধ্যমে শিক্ষক তালিক করার অভিযোগ
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৩৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ইউএনডিপি-সিএইচটিডিএফ এর আওতায় বান্দরবানের থানচি উপজেলায় ব্যাপক দূর্নীতি ও আত্মীয়করনের মাধ্যমে প্রস্তুতকৃত শিক্ষক-শিক্ষিকার তালিকা বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions