বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সরকারি ফি’তে সিএনজি রেজিষ্ট্রেশন, অতিরিক্ত টাকা নিলে ব্যবস্থা : জেলা প্রশাসক
২৬ অগাস্ট, ২০১৯ ১১:১৯:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পর্যটন শহর রাঙামাটিকে বলা সিএনজির শহর, আকা বাঁকা, উচু নিচু পাহাড়ী পথ রিকশা চালানোর জন্য অনুপোযোগী, তাই বিকল্প যানবাহন না থাকায় শহরের মানুষকে একমাত্র চলাচল করতে হয় সিএনজিতে। এই সিএনজিকে নিয়ে রয়েছে সাধারন মানুষের ক্ষোভ, অনেক সময় অতিরিক্ত ভাড়া আদায়, যাত্রীদের সাথে দুব্যর্বহার ও যখন তখন পুর্ব ঘোষণা ছাড়া সিএনজি চলাচল বন্ধ করে দেয়া ইত্যাদি।

অবসরপ্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে সহায়তা ও অনুদান প্রদান
২৬ অগাস্ট, ২০১৯ ১০:১৭:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি লিঃ বান্দরবান জেলা শাখা কর্তৃক এলাকার গরীব অসহায় দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি, অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির সদস্য যারা অসুস্থ তাদেরকে জরুরী চিকিৎসা সহায়তা প্রদান ও সমিতির অন্যান্য সদস্যদের এককালিন অনুদান বিতরণ করা হয়েছে।

আল্লামা ফারুকী হত্যার বিচার দাবি যুব সেনার
২৬ অগাস্ট, ২০১৯ ১০:১৫:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা নুরুল ইসলাম ফারুকী হত্যার বিচার দাবি করেছেন জেলা যুবসেনা। বাংলাদেশ ইসলামী যুবসেনা রাঙামাটি জেলা নেতৃবৃন্দ এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দাবি জানান।

ইউপিডিএফের দাবি গ্রেফতারের পর হত্যা করা হয়েছে
২৬ অগাস্ট, ২০১৯ ০৪:৫১:০৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক (ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা আজ সোমবার (২৬ আগস্ট ২০১৯) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার কৃপাপুর গ্রাম থেকে নিরাপত্তা বাহিনী কর্তৃক তিন ইউপিডিএফ সদস্যকে গ্রেফতারের পর ঠান্ডা মাথায় গুলি করে হত্যা করা হয়েছে দাবি করেছেন।

দীঘিনালায় সেনাবাহিনীর টহলের উপর সন্ত্রাসীদের গুলি, পাল্টা গুলিতে ৩ জন সন্ত্রাসী নিহত
২৬ অগাস্ট, ২০১৯ ০৪:০৫:২৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আজ সোমবার সকাল ১০টায় সময় খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলার বরাদম এলাকায় ৭-৮ জন সশস্ত্র সন্ত্রাসী দলের উপস্থিতির খবর পেয়ে দিঘীনালা সেনা জোন থেকে সেনাবাহিনীর একটি টহল দল উক্ত এলাকায় পৌঁছায়। সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি বর্ষণ শুরু করে। সেনাবাহিনীও আত্নরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। আনুমানিক ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions