বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

রাজস্থলীতে সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে ১ সেনা সদস্য নিহত
১৮ অগাস্ট, ২০১৯ ১২:১৮:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে সেনাবাহিনীর সাথে গোলাগুলিতে এক সেনা সদস্য নিহত হয়েছে। রোববার সকাল ১০টার দিকে রাজস্থলী উপজেলা পুইয়ে থুইপাড়া নামক দুর্গম পাহাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

তিন পার্বত্য জেলা পরিষদকে শক্তিশালী করতে নানা উদ্যেগ নেয়া হয়েছে : পার্বত্য সচিব
১৮ অগাস্ট, ২০১৯ ১২:১৭:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব সচিব মোঃ মেসবাহুল ইসলাম বলেছেন, মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণের পর এই মন্ত্রণালয়ের আওতাধীন তিন পার্বত্য জেলা পরিষদের কার্যক্রম সম্পর্কে সম্যক ধারণা গ্রহণ এবং পরিষদের চেয়ারম্যান, সদস্য এবং হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের উদ্দেশ্যে তিনি পরিষদের সভায় অংশগ্রহণ করেছেন। তিনি বলেন, বর্তমান সরকার পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে আন্তরিক।

পার্বত্য চট্টগ্রামকে ভারতের অবিচ্ছেদ্য অংশ দাবি চাকমা সম্প্রদায়ের
১৮ অগাস্ট, ২০১৯ ১২:১৫:২৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বাংলাদেশের পার্বত্য চট্টগ্রামকে ‘ভারতের অবিচ্ছেদ্য অংশ’ বলে দাবি করেছেন ত্রিপুরায় বসবাসরত দেশটির চাকমা সম্প্রদায়ের নেতারা। ভারতের স্বাধীনতার প্রায় সাত দশক পর ত্রিপুরার চাকমা জনগোষ্ঠীর নেতারা এই দাবির পাশাপাশি আন্তর্জাতিক আদালতের কাছে জাতিগত নিপীড়নের বিচার চেয়েছেন।

ডেঙ্গুরোগ প্রতিরোধে ঢাকা-চট্টগ্রামগামী যাত্রীবাহী যানবাহনে মশার ওষুধ স্প্রে
১৮ অগাস্ট, ২০১৯ ০৬:২১:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশে ডেঙ্গু রোগী বেড়ে যাওয়ায় আর এডিস মশার প্রভাব বৃদ্ধি পাওয়ায় ডেঙ্গু রোগ থেকে সকলকে সুস্থ রাখতে এবং সচেতন করতে বান্দরবানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে, রোববার সকালে বান্দরবান কেন্দ্রীয় বাস স্টেশন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions