বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

ফারুয়ায় বন্যাদুর্গতদের পাশে রেমলিয়ানা পাংখোয়া
১৪ জুলাই, ২০১৯ ০৯:২৫:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সপ্তাহ ধরে টানা প্রবল বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়ন’সহ সেখানকার বেশকটি নিম্নাঞ্চল এলাকা প্লাবিত হয়েছে। ফলে ফারুয়া ইউনিয়নের নিম্নাঞ্চলের বাড়ীঘর, দোকানপাট এবং ফসলি জমির প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থদের মাঝে পৌর আওয়ামীলীগ ও মিনি ট্রাক মালিক সমিতির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ
১৪ জুলাই, ২০১৯ ০৯:১২:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে পৌর আওয়ামীলীগ ও মিনি ট্রাক মালিক সমিতির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

লংগদুতে মাছ শিকার করায় ৩জনকে অর্থদন্ড
১৪ জুলাই, ২০১৯ ০৯:১০:২১

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে কাপ্তাই হ্রদে মাছধরা নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় আরো তিনজনকে অর্থদন্ড সহ চারটি নৌকা ও জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

বাসন্তী চাকমা এমপির বিরুদ্ধে সংসদে রাষ্ট্রবিরোধী বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে পাহাড় ত্যাগ করার দাবি
১৪ জুলাই, ২০১৯ ০৬:৫৪:৫৮

সিএইচটি টুডে ডট কম কম ডেস্ক। সংরক্ষিত মহিলার আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমার সংসদে দেয়া সংবিধান ও রাষ্ট্রবিরোধী  বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে পার্বত্য এলাকা ত্যাগ করার দাবিসহ ৪ দফা দাবীতে বিক্ষোভ মিছিল ও কর্মসূচি করেছেন পার্বত্য অধিকার ফোরাম কেন্দ্রীয় সংসদ।

পাহাড় ধসে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ
১৪ জুলাই, ২০১৯ ০৫:৩৫:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম মধুঝিরি এলাকায় পাহাড় ধসে নিহত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে এই নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।

৬ষ্ঠ দিনের মতো সারাদেশের সাথে বান্দরবানের সড়ক যোগাযোগ বন্ধ
১৪ জুলাই, ২০১৯ ০৫:৩৪:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৬ষ্ঠ দিনের মতো সারাদেশের সাথে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।   টানা ১০দিনের প্রবল বর্ষনের কারনে বান্দরবানের সাঙ্গু ও মাতামুহুরী নদীর পানি বিপদসীমার ১০সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হওয়ার কারনে জেলা সদরের মেম্বারপাড়া, আর্মিপাড়া, ইসলামপুর,বাসস্টেশন  ছাড়াও  লামা, আলীকদম, রুমা, থানচি ও রোয়াংছড়ির নিম্নাঞ্চল প্লাবিত হয়।

লামায় পাহাড় ধসে ১ নারীর মৃত্যু, আহত ২
১৪ জুলাই, ২০১৯ ০৫:৩২:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অবিরাম বর্ষণে বান্দরবানের লামায় পাহাড় ধসে নূর জাহান (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এসময় নিহতের পুত্র এবং পুত্রবধূ আরও ২ জন আহত হয়েছে। রোববার দুপুরে দেড়টায় এ ঘটনা ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions