বুধবার | ১৭ জুলাই, ২০১৯

রাঙামাটির হোটেল ‘সুফিয়া’কে ৫ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভোক্তা অধিদপ্তর
২৬ জুন, ২০১৯ ০৯:০১:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পর্যটকের কাছে অগ্রীম বরাদ্ধ নেওয়া কক্ষ দিতে না পারার অপরাধে রাঙামাটির বিলাসবহুল হোটেল ‘সুফিয়া ইন্টারন্যাশনাল’কে  ৫ হাজার টাকা অর্থদন্ড করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পাশাপাশি  বরাদ্ধ বাবদ অগ্রীম নেওয়া ৬ হাজার ১২০ টাকা আগামী ৭ দিনের মধ্যে গ্রাহককে ফেরত দিতে নির্দেশ দিয়েছে অধিদপ্তর।

খাগড়াছড়ি পৌরসভার বাজেট ঘোষনা
২৬ জুন, ২০১৯ ০৮:৫৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ৭৩ কোটি ৮০ লক্ষ ৫৯ হাজার ৭শ ৭৩ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। বুধবার বিকেলে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষনা করেন, পৌরসভার মেয়র মো: রফিকুল আলম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী।

খাগড়াছড়ির সমমনা এনজিও প্রতিনিধিদের সাথে সনাকের মতবিনিময় সভা
২৬ জুন, ২০১৯ ০৮:৫৪:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে সমমনা উন্নয়ন সহযোগি প্রতিষ্ঠানসমূহের ভূমিকা  ও করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় টিআইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক)- এর আয়োজনে খাগড়াছড়ি সদরের স্লুইচগেইট এলাকার সনাক কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

চিত্রাঙ্কনে প্রথম হয়েছে রাঙামাটির দিব্য চাকমা
২৬ জুন, ২০১৯ ০৮:৫২:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯’এর ‘গ’ বিভাগের চিত্রাঙ্কনে প্রথম হয়েছে, রাঙামাটির দিব্য চাকমা। সে রাঙামাটি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে অধ্যায়নরত দশম শ্রেণির ছাত্র। তার বাবা রবীয়া চাকমা সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ঢেবাছড়া গ্রামের বাসিন্দা এবং রাঙামাটি কৃষি সম্প্রসারণ অধিদফতরের অতিরিক্ত উপ-পরিচালক কার্যালয়ের সার্ভেয়ার পদে কর্মরত।

মাদক বিরোধী দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
২৬ জুন, ২০১৯ ০৬:১৩:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে মাদক নিয়ন্ত্রন অধিদফতরের আয়োজনে সকালে জেলা প্রশাসনের কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে জেলা শিল্পকলা একাডেমীতে শেষ হয়।

সাংবাদিক কৌশিক দাশ গুপ্তের পিতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক প্রকাশ
২৬ জুন, ২০১৯ ০১:৪১:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের মাছরাঙ্গা টেলিভিশন ও রাঙামাটি থেকে প্রচারিত অনলাইন সিএইচটি টুডে ডট কম এর প্রতিনিধি কৌশিক দাশ গুপ্তের পিতা ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সুনীল দাশ গুপ্ত (৮০) আর নেই। বার্ধক্যজনিত কারনে আজ বুধবার সকাল সাড়ে ৮টায় চন্দনাইশের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions