বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

শান্তি বিনষ্টকারীদের কোন প্রকার আশ্রয় না দেয়ার আহবান দীপংকর তালুকদার এমপির
২১ জুন, ২০১৯ ১১:৪৭:৪৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের সকল কর্মকর্তা, কর্মচারীদের সাথে রাঙামাটি সংসদ সদস্য এমপি দীপংকর তালুকদার এর মতবিনিময় ও উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে দিনব্যাপী ক্রিকেট উৎসব
২১ জুন, ২০১৯ ০৬:২১:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অনুর্ধ্ব ১২ ক্রিকেটারদের নিয়ে দিনব্যাপী ক্রিকেট উৎসব চলছে। খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুক্রবার সকালে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট উৎসবের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ।

শিশুকাল থেকেই ছেলে মেয়েদের যোগ ব্যায়ামের প্রতি আকৃষ্ট করতে হবে : রোমান
২১ জুন, ২০১৯ ০৬:১৯:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “সুস্থদেহ- সুস্থমন, মানবজীবনে সুস্থতায় ইয়োগা” এই শ্লোগানে বর্ণাঢ্য র‌্যালী যোগ ব্যায়াম চর্চা ও আলোচনা সভার মধ্য দিয়ে রাঙামাটিতে আজ শক্রবার (২১জুন) সকালে আন্তর্জাতিক যোগ ব্যায়াম দিবস পালন করা হয়েছে।

পার্বত্য এলাকা থেকে কোরিয়া,হংকংসহ বিভিন্ন দেশে জনশক্তির চাহিদা থাকলেও সুযোগ কাজে লাগানো যাচ্ছে না
২১ জুন, ২০১৯ ০৬:১৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। চাকরির জন্য বিদেশ গমনকারীদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে কাজ করছে করছে।  বিশ্বের ১৬৮টি দেশে বাংলাদেশের জনশক্তি পাঠানো হচ্ছে। এর মধ্যে ২০১৭ ও ১৮ সালেই জনশক্তি পাঠানো হয়েছে ১৭ লক্ষাধিক। অন্যদিকে প্রতিবছর ওই খাত থেকে ১৪ থেকে ১৬ বিলিয়ন মার্কিন ডলার বৈদেশিক মুদ্রা অর্জন হচ্ছে। জনশক্তিকে দক্ষ করে গড়ে তোলা সম্ভব হলে  বৈদেশিক রেমিটেন্স আয়ও বাড়ানো সম্ভব হবে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions