বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

যারা খাস জমি দখল ও বিক্রির মাধ্যমে গরীব মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দেয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক
২৩ এপ্রিল, ২০১৯ ০৭:৪৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্ষা মৌসুমে পাহাড় ধব্বস ও জানমালের ক্ষয়ক্ষতি রোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে  রাঙামাটিতে পাহাড় ধব্বস ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করণীয় নির্ধারনে জেলা প্রশাসনের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবানে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন
২৩ এপ্রিল, ২০১৯ ০৭:৪৬:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন করা হয়েছে।

কাপ্তাই হ্রদে ১লা মে থেকে মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে
২৩ এপ্রিল, ২০১৯ ০৭:৪৪:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই হ্রদে তিন মাসের জন্য মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে। এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে ১ মে থেকে ৩১ জুলাই পর্যন্ত। দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ কৃত্রিম জলরাশি বাংলাদেশের কাপ্তাই হ্রদ। এ হ্রদে চলতি মৌসুমে হ্রদে মাছের সুষ্ঠু প্রাকৃতিক প্রজনন, বংশ বিস্তার ও উৎপাদন বাড়াতে আদেশটি জারি করা হচ্ছে বলে জানান, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

রাঙামাটিসহ ৩ পার্বত্য জেলায় নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানরা শপথ নিচ্ছেন ২৫ এপ্রিল
২৩ এপ্রিল, ২০১৯ ০১:৩০:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত ১৮ মার্চ পঞ্চম ধাপে দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী রাঙামাটিসহ তিন পার্বত্য জেলায় নব নির্বাচিত বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের শপথ আগামী ২৫ এপ্রিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার এই শপথ বাক্য পাঠ করাবেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions