শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

লংগদুতে গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ৩ সহযোগিকে আটক, প্রধান আসামী পলাতক
২১ এপ্রিল, ২০১৯ ১০:১৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলার ইয়ারিংছড়ি এলাকায় এক গৃহবধুকে জ্বিনের আছরের মাধ্যমে স্বামীকে ফেরত আনার কথা বলে শরবত খাইয়ে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে লংগদু থানা পুলিশ ৪জন আসামীর মধ্যে সহযোগীতা করার অভিযোগে ৩জনকে আটক করেছে।

ট্রাফিক পক্ষ উপলক্ষে গাড়ী চালকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত
২১ এপ্রিল, ২০১৯ ১০:১৩:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আইন মেনে রাস্তায় চলি,নিরাপদে বাড়ি ফিরি ” এই স্লোগানকে সামনে রেখে ট্রাফিক পক্ষ ২০১৯ উপলক্ষে বান্দরবানে পর্যটকবাহী গাড়ী চালকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্টিত হয়েছে।

নুসরাত হত্যার ‘পরিকল্পনাকারীদের সহযোগী রানাকে রাঙামাটি থেকে গ্রেফতার
২১ এপ্রিল, ২০১৯ ০১:৪৭:৫৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। গ্রেপ্তার ইফতেখার উদ্দিন রানা (২১) ওই হত্যাকান্ডের পরিকল্পনাকারীদের একজন বলে তদন্তকারীদের ভাষ্য।

রাঙামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত লাশ উদ্ধার
২১ এপ্রিল, ২০১৯ ০১:৪৫:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পুলিশের এক সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম ফরহাদ আলম (২০)। বৃহস্পতিবার রাতে শহরের পুরাতন পুলিশলাইন এলাকা থেকে তার লাশটি উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

রাঙামাটিতে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের শাহাদাৎ বার্ষিকী পালন ও বৃত্তি প্রদান
২১ এপ্রিল, ২০১৯ ০১:৩২:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের শাহাদাৎ পালিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীর মিলানায়তনে এক আলোচনা সভা ও মেধা বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোগে এই আলোচনা সভা ও পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়।

বান্দরবানে শেষ হল পার্বত্য নদী রক্ষার ২ দিনব্যাপী সম্মিলন
২১ এপ্রিল, ২০১৯ ০১:৩০:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকার নদী রক্ষা ও ঝিড়ি ঝর্ণা সুরক্ষাকে সামনে রেখে বান্দরবানে শেষ হল পার্বত্য নদী রক্ষা সম্মিলন ২০১৯। শনিবার বিকেলে জাতীয় নদী রক্ষা কমিশন ও বাংলাদেশ পরিব্রাজক দলের যৌথ আয়োজনে বান্দরবানের হিলভিউ কনভেনশান হলে দুই দিনব্যাপী এই সম্মিলনের সমাপ্তি ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions