শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বরকলে আগুনে অর্ধশত বাড়িঘর ভস্মীভূত
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৩৯:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলার বরকল উপজেলার  ভূষণছড়া ইউনিয়নের ভারতের মিজোরাম সীমান্তবর্তী এলাকা খুব্বাং বাজারে আকষ্মিক আগুনে দোকানসহ প্রায় অর্ধশত বসতবাড়ি ভস্মীভূত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিকালের দিকে বাজারের একটি চা দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত। স্থানীয় ও ক্ষতিগ্রস্তরা এ অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

বান্দরবানের সাত উপজেলায় নৌকার টিকেট পেলেন যারা
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৩৫:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২য় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭উপজেলার চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।

প্রবীনদের জন্য হিতৈষী ভবনে জাতির জনকের নামে আধুনিক হল করা হবে
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৩৪:০০

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি’র বাষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান মঙ্গরলবার বিকেলে সংগঠনের জেলা শহরস্থ নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়েছে। এতে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার পাশাপাশি পরিষদের পক্ষ থেকে প্রবীনদের মাঝে কম্বল বিতরণ করেন।

তুমব্রু সীমান্তে বিজিপির শতাধিক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ: আতংকে রোহিঙ্গারা
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৩২:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্তের নো ম্যান্স ল্যান্ডে মায়ানমারের সীমান্ত রক্ষি বাহিনী বর্ডার গার্ড পুলিশ বিজিপি শতাধিক রাউন্ড ফাকা গুলি বর্ষণ করেছে।

বান্দরবানে সহকর্মীদের সাথে মতবিনিময় করলেন একে এম জাহাঙ্গীর
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৩০:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সাংবাদিকতার মাধ্যমে আমার কর্মজীবন শুরু হয়েছিল। দীর্ঘদিন সাংবাদিকতার পাশাপাশি রাজনীতিতে জড়িত ছিলাম। এখন দলীয় মনোনয়নের মাধ্যমে জনসেবার সুযোগ পেতে যাচ্ছি। বান্দরবান সদর উপজেলার জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমি আপামর জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

সাজেকে পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে চিকিৎসা সেবা দিচ্ছে বাঘাইহাট ৫৪ বিজিবি
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৩৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। পার্বত্য জেলা রাঙামাটির সাজেকের দূর্গম কংলাক পাড়ায় হতদরিদ্র পিছিয়ে পড়া জনগোষ্ঠির মাঝে দিনব্যাপী চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেছেন বাঘাইহাট ৫৪ বিজিবি'র  কর্তৃপক্ষ। গতকাল  সোমবার বার (১১ফেব্রুয়ারি )   দুপুর ২টা থেকে কংলাক পাড়া রক প্যারাডাইসে মেডিকেল ক্যাম্পেইনটি  অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে মুল জেএসএস নেতা গুলিবিদ্ধ (ভিডিওসহ)
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:২২:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মানিকছড়িতে দুর্বৃত্তের গুলিতে ধীমান চাকমা নামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সন্তু গ্রুপের এক নেতা গুলিবিদ্ধ হয়েছে।

কাপ্তাইয়ে দুই ইউপি চেয়ারম্যান পলাতক !
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৫২:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাইয়ে আওয়ামী লীগের দুই কর্মীকে গুলিতে হত্যার ঘটনায় করা মামলার এজাহারভূক্ত আসামি হওয়ায় উপজেলার দুই ইউনিয়ন পরিষদ (ইউপি) রাইখালী ও চিৎমরমের চেয়ারম্যান পলাতক বলে জানা গেছে। চন্দ্রঘোনা থানা সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

বান্দরবানে গণেশ পূজা উপলক্ষে চিত্রাংকণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:১৫:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব গণেশ পূজা উপলক্ষে  বান্দরবানে চিত্রাংকণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান সদরের  সামাজিক ও ধর্মীয় সংগঠন কুরুক্ষেত্র সংঘের আয়োজনে এই চিত্রাংকণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions