শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি সদর উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী রোমানের মনোনয়নপত্র সংগ্রহ
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৪:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ মনোনয়ন পত্র সংগ্রহের প্রথমদিন রাঙামাটি জেলার ১০টি উপজেলার বিভিন্ন উপজেলায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে সরকারি দলের সমর্থিত প্রার্থীরা রিটানিং অফিসার এবং সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করে।

বান্দরবান সদর উপজেলায় মনোনয়ন পেলেন একেএম জাহাঙ্গীর
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৩:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন পার্বত্য জেলা বান্দরবানের সদর  উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর।

রাঙামাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের জমির কাগজ হস্তান্তর
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১৬:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের জমির দলিল হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াজ মেহেমুদের হাতে জমির কাগজ পত্র হস্তান্তর করেন।

সাগর-রুনি হত্যাকান্ডের বিচারের দাবিতে খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১৫:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে সাংবাদিকেরা। সোমবার সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শাপলা চত্বরে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

বাগান চাষীদের কৃষি উপকরণ দিয়ে সহায়তা প্রদান
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি কৃষি বিভাগ সদর উপজেলা কার্যালয় থেকে দুইটি প্রকল্পের অধীনে মোট ৩০ জন কৃষককে চারা, সার, বালাই নাশক, কৃষি উপকরণ বিনামূল্যে সরবরাহ করছে। রবিবার (১০ ফেব্রুয়ারি) খাগড়াছড়ি সদর উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে এ উপকরণ বিতরণ শুরু হয়।

রাঙামাটিতে আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থী যারা, বিএনপি কেন্দ্রীয় নির্দেশের অপেক্ষায়
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:২১:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নির্বাচন কমিশন ঘোষিত পঞ্চমবারে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির ১০টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। একাদশ জাতীয় সংসদ  নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছে জাতীয় এবং আঞ্চলিক দলগুলো। ইতিমধ্যে রাঙামাটির ১০টি  উপজেলার মধ্যে ৮টি উপজেলায় প্রার্থী চুড়ান্ত করেছে আওয়ামীলীগ, বিএনপি রয়েছে কেন্দ্রীয় সিদ্ধান্তের অপেক্ষায়, আঞ্চলিক দলগুলো সমর্থিত প্রার্থীরাও নড়ে চড়ে বসেছেন।

হাজী আব্দুল বারী মাতব্বর ক্রিকেট টুর্নামেন্ট শুরু
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০১:১০:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির প্রবীন ব্যক্তিত্ব হাজী আব্দুল বারী মাতব্বর ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ রোববার সকালে রাঙামাটি উন্নয়ন বোর্ড মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

রাঙামাটি রাবিপ্রবিসহ বিভিন্ন স্থানে সরস্বতী পূজা অনুষ্ঠিত
১১ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৩৬:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরস্বতী মহাভাগে বিদ্যে কমললোচনে, বিশ্বরূপে বিশালাক্ষ্মি বিদ্যাং দেহি নমোহস্তুতে এই মন্ত্রে দিক্ষিত হয়ে রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্বদ্যিালয়, রাঙামাটি সরকারি কলেজে ঝাঁক জমকপূর্ণ আয়োজনে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions