শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন
১৮ জানুয়ারী, ২০১৯ ০৫:৩৪:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা সভা অনুষ্ঠানের।

খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা গোপাল কৃষ্ণ ত্রিপুরা’র মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত
১৮ জানুয়ারী, ২০১৯ ০২:৪৬:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা গোপাল কৃষ্ণ ত্রিপুরা’র মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। তিনি ত্রিপুরা জাতির ধর্মীয় সাধক ও ককবরক সাহিত্যের পথিকৃৎ বলংরায় সাধু’র বড় সন্তান। তিনি পার্বত্যাঞ্চলের অগ্রণী নারী নেতৃত্ব শেফালিকা ত্রিপুরা’র পিতা।

মামলা প্রত্যাহার দাবিতে বাঘাইছড়িতে অবরোধ পালিত, হাটবাজার বর্জন অব্যাহত
১৮ জানুয়ারী, ২০১৯ ১২:৩৩:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে বসু চাকমা হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে উপজেলায় সড়ক ও নৌপথে ৪৮ ঘন্টার অবরোধ পালন করেছে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বাঘাইছড়ি উপজেলা কমিটি। দাবিটি নিয়ে অনির্দিষ্টকালের জন্য উপজেলার সবগুলো হাটবাজার বর্জন কর্মসূচি অব্যাহত রয়েছে।

শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে : জেলা প্রশাসক
১৮ জানুয়ারী, ২০১৯ ১২:২৮:১৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদ বলেছেন, বর্তমান সরকারের যেই লক্ষ্য, সেই লক্ষ্যে পৌঁছাতে হলে রাস্তাঘাট, অবকাঠামো উন্নয়ন সহ যাবতীয় উন্নয়নের চেয়ে সব চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যেটি সেটি হচ্ছে গুণগত শিক্ষা অর্জন। তাই সকলকে মানসম্মত ও তথ্য নির্ভর যোগ্য আধুনিক শিক্ষা অর্জনের ভুমিকা রাখতে হবে। এই গুনগত শিক্ষায় শিক্ষার্থীদের শিক্ষিত করতে সরকার গত ১০বছরে অনেক বিনিয়োগ ও প্রকল্প হাতে নিয়েছে।

খাগড়াছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র ও খেলাধুলার সামগ্রী বিতরণ
১৮ জানুয়ারী, ২০১৯ ১২:১৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে শীতবস্ত্র ও খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৭ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে জেলার পানছড়ি উপজেরার উল্টাছড়ি হাই স্কুল মাঠে স্থানীয় পাহাড়ি-বাঙালি অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র করে সেনাবাহিনী।

দীপংকর তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানালো শ্রমিকলীগ ও ছাত্রলীগ
১৮ জানুয়ারী, ২০১৯ ১২:১২:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাদশ সংসদ নির্বাচনে বিপুল ভোটে রাঙামাটি ২৯৯নং আসন থেকে বিজয়ী হয়ে ৪র্থ বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় রাঙামাটি আসনে নবনির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় শ্রমিকলীগ, রাঙামাটি জেলা শাখা ও জেলার বিভিন্ন শ্রমিক সংগঠন।

খাগড়াছড়ির নতুনকুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুল-এর বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
১৮ জানুয়ারী, ২০১৯ ১২:১১:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি নতুনকুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুল-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার খাগড়াছড়ি সদর জোনের স্পোর্টস গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে। এতে খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন প্রধান অতিথি ছিলেন।

গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
১৮ জানুয়ারী, ২০১৯ ১২:০৮:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি’র গুইমারাতে বর্ডার গার্ড হাসপাতালের তৃতীয় তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions