বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর, ২০১৯

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা প্রশাসনের ত্রান বিতরণ
১৪ জানুয়ারী, ২০১৯ ১১:৪৯:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার সকালে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের মসজিদ কলোনিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনের এমপি চান খাগড়াছড়িবাসী
১৪ জানুয়ারী, ২০১৯ ১১:১৭:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ও খাগড়াছড়ি মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনে এমপি চান খাগড়াছড়িবাসী।

বান্দরবানে সড়ক দুর্ঘটনা মোটর সাইকেল আরোহী নিহত
১৪ জানুয়ারী, ২০১৯ ১১:১৫:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের বাঘমারায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। মোটর সাইকেল চালকের নাম উজ্জ্বল তঞ্চঙ্গ্যা (১৯)। সে রোয়াংছড়ির বাঘমারা এলাকার লক্ষী মোহন কারবারী পাড়ার ছেলে।

চাঁদাবাজ সন্ত্রাসী যেই হোক, কাউকে ছাড় দেয়া হবে না-লেঃ কর্ণেল নওরোজ
১৪ জানুয়ারী, ২০১৯ ১১:১৩:৫৩

সিএ্ইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর খাগড়াছড়ির গুইমারা উপজেলার বাইল্যাছড়িতে আবারও সক্রিয় হয়ে উঠেছে পাহাড়ের আঞ্চলিক দলের চাঁদাবাজ সন্ত্রাসীরা। নির্বাচন কালীন সময়ে প্রশাসন ও নিবাপত্তা বাহিনীর চাপে সন্ত্রাসীরা কোনঠাসা হয়ে অনেকটা সন্ত্রাসী কার্যক্রম থেকে দূরে থাকলেও সম্প্রতি আবারও তারা বেপরোয়া হয়ে উঠেছে। বিশেষ করে গুইমারা-মাটিরাঙ্গা এই দুই উপজেলার মধ্যবর্তী স্থান বাইল্যাছড়ি এলাকায় তারা আধিপত্য বিস্তার করেছে।

পাহাড়ে সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধে জিরো ট্রলারেন্স দেখানো হবে : পার্বত্য মন্ত্রী
১৪ জানুয়ারী, ২০১৯ ০৪:২৮:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে জিরো টলারেন্স দেখানো হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেন, পার্বত্য বান্দরবান জেলাকে পর্যটনের একটি রোল মডেল হিসেবে গড়ে তোলা হবে, সে লক্ষে তার মন্ত্রণালয় কাজ করছে।

রিজার্ভ বাজার মসজিদ কলোনীতে অগ্নিকান্ডে ৮৫টি কাঁচা ঘর পুড়ে ছাই
১৪ জানুয়ারী, ২০১৯ ০৩:৩৫:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রিজার্ভ বাজার মসজদি কলোনীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৮৫টির মত কাঁচা ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আজ রোববার সকাল সাড়ে ৮ টায় ঘরের রান্নার চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions