শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রামগড়ে দুর্বৃত্তের গুলিতে জেএসএস (এমএন লারমা) সদস্য নিহত
১৪ জানুয়ারী, ২০১৯ ১১:২৭:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(পিসিজেএসএস) এমএন লারমা সমর্থিত যুব সমিতি রামগড় উপজেলা শাখার সদস্য মোহন ত্রিপুরা নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৭টায় রামগড় উপজেলার জগন্নাথ পাড়া এলাকায় এঘটনা ঘটে।

আওয়ামীলীগ সরকার সব সময় অসহায় মানুষের পাশে ছিল : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১৪ জানুয়ারী, ২০১৯ ১১:২৪:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফলের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে, এ দেশের সাধারণ মানুষ মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির ওপরই আস্থাশীল। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী পাহাড়ের মানুষকে কতোটা ভালোবাসেন তা ১৯৯৬ সালের ক্ষমতার আসার পর থেকেই দৃশ্যমান। তাই পাহাড়ের মানুষের সুখে-দু:খে –অসহায় মানুষের পাশে এবং থাকতে দায়বদ্ধ।

ডিজিটাল নিরাপত্তা আইনে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি গ্রেপ্তার
১৪ জানুয়ারী, ২০১৯ ০৯:২৯:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকার আপত্তিকর ছবিকে কেন্দ্র করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন(কেইউজে)-এর সভাপতি নুরুল আজমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাঙামাটিতে শেষ হলো টেলিভিশন সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা
১৪ জানুয়ারী, ২০১৯ ০৮:০৭:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর উদ্যোগে রাঙামাটিতে আয়োজিত টেলিভিশন সাংবাদিকদের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আজ দুপুরে শেষ হয়েছে। রাঙামাটি প্রেস ক্লাবে আয়োজিত প্রশিক্ষণের সমাপনী দিনে রাঙামাটি ২৯৯ নং আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের (সাবেক)প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থী সাংবাদিকদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

বাঙ্গালহালিয়ায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ
১৪ জানুয়ারী, ২০১৯ ০৭:৫১:০৫

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় ইউনিয়নের শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ। আজ সোমবার  জানুয়ারী সকাল ১০টার সময়  ৩নং ইউনিয়ন পরিষদ কক্ষে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমা।

পর্যটকদের আনা গোনায় মুখর হয়ে উঠছে বান্দরবানের পর্যটন স্পটগুলো
১৪ জানুয়ারী, ২০১৯ ০৩:৫৮:০৮

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শীতের আমেজ শুরু হতেই ভিড় বাড়ছে বান্দরবানের বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলোতে। পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরাও আশা করছেন ভালো ব্যবসার। আর দূর-দূরান্ত থেকে আসা পর্যটকদের নিরাপত্তা দিতে সতর্ক প্রশাসন।

বান্দরবানে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ
১৪ জানুয়ারী, ২০১৯ ০৩:৫৬:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দুর্গম পার্বত্য জেলা বান্দরবানের শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বান্দরবান সদরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে রোটারি ক্লাব অব বান্দরবানের আয়োজনে শীতার্থ মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা প্রশাসনের ত্রান বিতরণ
১৪ জানুয়ারী, ২০১৯ ১২:৪৯:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার সকালে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের মসজিদ কলোনিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনের এমপি চান খাগড়াছড়িবাসী
১৪ জানুয়ারী, ২০১৯ ১২:১৭:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ও খাগড়াছড়ি মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনে এমপি চান খাগড়াছড়িবাসী।

বান্দরবানে সড়ক দুর্ঘটনা মোটর সাইকেল আরোহী নিহত
১৪ জানুয়ারী, ২০১৯ ১২:১৫:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের বাঘমারায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। মোটর সাইকেল চালকের নাম উজ্জ্বল তঞ্চঙ্গ্যা (১৯)। সে রোয়াংছড়ির বাঘমারা এলাকার লক্ষী মোহন কারবারী পাড়ার ছেলে।

চাঁদাবাজ সন্ত্রাসী যেই হোক, কাউকে ছাড় দেয়া হবে না-লেঃ কর্ণেল নওরোজ
১৪ জানুয়ারী, ২০১৯ ১২:১৩:৫৩

সিএ্ইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর খাগড়াছড়ির গুইমারা উপজেলার বাইল্যাছড়িতে আবারও সক্রিয় হয়ে উঠেছে পাহাড়ের আঞ্চলিক দলের চাঁদাবাজ সন্ত্রাসীরা। নির্বাচন কালীন সময়ে প্রশাসন ও নিবাপত্তা বাহিনীর চাপে সন্ত্রাসীরা কোনঠাসা হয়ে অনেকটা সন্ত্রাসী কার্যক্রম থেকে দূরে থাকলেও সম্প্রতি আবারও তারা বেপরোয়া হয়ে উঠেছে। বিশেষ করে গুইমারা-মাটিরাঙ্গা এই দুই উপজেলার মধ্যবর্তী স্থান বাইল্যাছড়ি এলাকায় তারা আধিপত্য বিস্তার করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions