বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

পাহাড়ে ধানের শীষের জোয়ার বইতে শুরু করেছে : মনিস্বপন দেওয়ান
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩১:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির প্রার্থী ও সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান ধানের শীষের পক্ষে পাহাড়ের জোয়ার বইতে  শুরু করায় ক্ষমতাসীনরা বেসামাল কথা বার্তা বলছে দাবি করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বেগম খালেদা জিয়াকে মুক্ত ও পাহাড়ে সুষম উন্নয়ন করতে আগামী ৩০শে ডিসেম্বর ধানের শীষে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।

ইউপিডিএফ এলাকায় প্রচারণায় উষাতন তালুকদার
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৪:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দীর্ঘ দেড় যুগেরও বেশী সময়ের জেএসএস ও ইউপিডিএফের বিরোধ অবসান ঘটিয়ে ইউপিডিএফের এলাকায় নির্বাচনী প্রচারসভা করলেন রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ জেএসএস নেতা উষাতন তালুকদার। নির্বাচনী সভায় অংশ নেন স্থানীয়রা।

নৌকা মার্কা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন : দীপংকর তালুকদার
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৪:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গেলেও জনগণের পাশে, না গেলেও জনগণের পাশে থাকে উল্লেখ করে আসন্ন সংসদ নির্বাচনের রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য অঞ্চলে নৌকা মার্কা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন।

“জীবন” এর উদ্যেগে রাঙামাটি হানাদার মুক্ত দিবস পালন
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৮:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ১৯৭১ সালের ১৭ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায়  তৎকালিন কোর্ট বিল্ডিং (বর্তমান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড রাঙামাটি ) শেখ ফজলুর হক মনির নেতৃত্বাধীন বাংলাদেশ লিবারেশন ফোর্স (বি এল এফ) ও মেজর জেনারেল সুজন সিং উবান এর নেতৃত্বাধীন স্পেশাল ফ্রন্টিয়ার ফোর্স (এস এস এফ) সদস্যদের উপস্থিতিতে হাজারো জনতার উল্লাস মূখর পরিবেশে স্বাধীন বাংলাদেশের পতাকা উত্তোলন করেন (বি এল এফ) এর শামসুদ্দিন আহমেদ পিয়ার ও মনীষ দেওয়ান৷

শিক্ষার্থীদের সৃজনশীল প্রতিযোগিতায় উদ্বুদ্ধ করতে হবে : রিজিয়ন কমান্ডার
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৭:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদকে উৎসর্গ করে রাঙামাটিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দেয়ালিকা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোগে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ।

রাঙামাটিতে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮
১৭ ডিসেম্বর, ২০১৮ ০২:৪০:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নির্বাচনী প্রচারণাকালে রাঙামাটিতে আওয়ামী লীগ এবং বিএনপিকর্মীদের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ভেদভেদী এলাকায় এ ঘটনা ঘটে। আহত সবাইকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুই জন পথচারী। তারা হলেন- পাইপ মিস্ত্রি লোকমান (২২) ও মনোয়ারা (৩৫)। অন্যরা হলেন- আওয়ামী লীগের মো. অপু (১৮), মনির হোসেন (২৫), জসিম (৩১) ও সোহেল (৩৩) এবং বিএনপির রবি বড়–য়া (৩৫) ও শ্রাবণ (২৮)।

আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে অবৈধ অস্ত্রের ব্যবহার বন্ধ করা হবে : দীপংকর তালুকদার
১৭ ডিসেম্বর, ২০১৮ ০২:১৮:৫১

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন সংসদ নির্বাচনে রাঙামাটি আসনের ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার আজ রোববার রাঙামাটি শহরে বিভিন্ন স্থানে গণসংযোগ ও সমাবেশ করেছেন।

পাহাড়ী মানুষের কল্যাণে বিএনপির আমলে নানা উদ্যোগ নেয়া হয়েছিল : মনিস্বপন দেওয়ান
১৭ ডিসেম্বর, ২০১৮ ০২:১৭:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির প্রার্থী  মনিস্বপন দেওয়ান উপজাতীয় নেতৃবৃন্দের কাছে ধানের শীষে ভোট চেয়ে বলেন, ২০০১ সন থেকে ২০০৬ সন পর্যন্ত পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে, সে সময় রাঙামাটিতে কোন সাম্প্রদায়িক দাঙ্গা হয়নি, তিনি আরো বলেন, পাহাড়ে মার্কার চেয়ে ব্যাক্তি ফ্যাক্টর হিসেবে কাজ করে, আমি আপনাদের পাশে ছিলাম অনেক উন্নয়ন কাজ করেছি, আগামীতেও করতে চাই এতে আপনাদের সমর্থন ও সহযোগিতা চাই।

নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে রোয়াংছড়িতে বীর বাহাদুরের নির্বাচনী প্রচারণা
১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৯:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। "মুক্তিযুদ্ধের চেতনায় আজ ও আগামীর বাংলাদেশ" শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে রোয়াংছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণ সংযোগ ও প্রচারণায় বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর (উশৈসিং) বলেন মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা এ দেশ পেয়েছি। ৩০ লক্ষ শহীদের বিনিময়ে আজকে আমাদের এই স্বাধীনতা অর্জন ।

মহালছড়ির ক্যায়াংঘাট এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত ৩
১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ক্যায়াংঘাট এলাকায় ভুমি বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাপ্তাইয়ে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ১
১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৪২:৫১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ার ভালুকিয়া এলাকায় রোববার দুপুর ২টায় গাছবাহী একটি চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে আব্দুলের মালেকের পুত্র জাহেদ (১৪) নামে এক হেল্পার ঘটনাস্থলে মারা যায়।

বিলাইছড়িতে নানা কর্মসূচিতে বিজয় দিবস উদযাপন
১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৪১:১১

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। সারাদেশের ন্যায় নানা কর্মসূচির মধ্যদিয়ে রাঙামাটির বিলাইছড়িতে রোববার (১৬ ডিসেম্বর) যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস- ২০১৮ পালিত হয়েছে।সূর্যোদয়ের সাথে সাথে বিলাইছড়ি থানায় ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন শুরু হয়।

কাপ্তাইয়ে বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস উদযাপন
১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৩৭:৪৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা প্রশাসনের মনোমুগ্ধকর আয়োজনে রবিবার সকালে কর্ণফুলী শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রাঙ্গনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য কুচকাওয়াজ, ডিসপ্লে, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, উল্টা দৌড় প্রতিযোগিতা, মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা, সুধীজনের প্রীতি ফুটবল ম্যাচ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা অবমুক্ত করার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

রাঙামাটির ভোট যুদ্ধে শেষ পর্যন্ত মাঠে থাকবে জাতীয় পার্টি
১৭ ডিসেম্বর, ২০১৮ ১২:৫২:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ১৪ দলের শরীক দল হলেও রাঙামাটি আসনের জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মাঠে থাকছেন এডভোকেট মো. পারভেজ তালুকদার। রোববার দুপুরে রাঙামাটি শহরের কাঠাতলিতে তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions