শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

সুষম উন্নয়ন ও সম্প্রীতি রক্ষার স্বার্থে ধানের শীষে ভোট চাইলেন মনিস্বপন দেওয়ান
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫২:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য এলাকায় সুষম উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে ধানের শীষে ভোট চাইলেন বিএনপি প্রার্থী ও সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান। আজ কাউখালী উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণাকালে তিনি এই আহবান জানান।

পাহাড়ের বম সম্প্রদায়ের একশ বছর পূর্তী উৎসব পালন করেছে
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫০:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজনে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামের বম সম্প্রদায় খ্রিস্টান ধর্ম গ্রহনের একশ বছর পূর্তী উৎসব পালন করছে। বুধবার থেকে একশ বছর পূর্বে ১৯১৮ সালে পার্বত্য চট্টগ্রামের বম সম্প্রদায় খ্রিস্টান ধর্ম গ্রহন করেন। বর্তমানে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলায় প্রায় ৩০ হাজার বম সম্প্রদায় বসবাস করছে।

পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান দীপংকর তালুকদারের
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৮:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার।

জাতীয় ভ্যাট ভ্যাট সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৭:১৪

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে " আগামী দিনের ভ্যাট ও বাংলাদেশ শীর্ষক " আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ নভেম্বর) সকালে বান্দরবান ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনষ্টিটিউটের হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ম্যালেরিয়া রোগ নির্মূলে স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণ শুরু
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৫:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে ম্যালেরিয়া রোগ নিমূলের লক্ষ্যে জেলার বিভিন্ন ইউনিয়নের স্বাস্থ্যকর্মীদের  দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসুচী শুরু হয়েছে। বুধবার সকালে বান্দরবান জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে জেলা সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে এই প্রশিক্ষণ শুরু হয়।

তবলছড়ি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন মনিস্বপন দেওয়ান
১২ ডিসেম্বর, ২০১৮ ০২:৪৫:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের তবলছড়ি থেকে আজ সন্ধ্যায় নির্বাচনী প্রচারণা শুরু করেছেন  বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী মনিস্বপন দেওয়ান।

শান্তি চুক্তি বাস্তবায়ন ও পাহাড়ে উন্নয়নের নামে জেএসএস - বিএনপি প্রতারণা করছে : দীপংকর তালুকদার
১২ ডিসেম্বর, ২০১৮ ০১:৩৯:৩৪

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ হওয়ার দ্বিতীয় দিনে রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার নির্বাচনী প্রচার-প্রচারণার অংশ হিসেবে পথসভা, প্রচারণা সভা, জনসভা ও জনসংযোগসহ বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম নিয়ে  পাহাড়ের দুর্গম অঞ্চলে প্রত্যন্ত এলাকাগুলো চষে বেড়াছেন।

আন্তর্জাতিক পর্বত দিবস উপলক্ষে রাঙামাটিতে সেমিনার অনুষ্ঠিত
১২ ডিসেম্বর, ২০১৮ ০১:৩৭:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আন্তর্জাতিক পর্বত দিবস উপলক্ষে আজ সকালে রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে সেমিনার অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান কাজী এম আমিনুর ইসলাম সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

থানচিতে নির্বাচনী প্রচারনায় বীর বাহাদুর
১২ ডিসেম্বর, ২০১৮ ০১:২৭:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৩০০নং সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।

মনি স্বপন দেওয়ানের নির্বাচনী কার্যক্রম গতিশীল করতে ছাত্রদলের সাথে মতবিনিময়
১২ ডিসেম্বর, ২০১৮ ০১:২৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙামাটি সংসদীয় আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মনি স্বপন দেওয়ান-এর নির্বাচনী কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আজ রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে মতবিনিময় সভা সকাল ১১টায়  জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions