বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানের আকাশে মেঘ দেখে বিমোহিত পর্যটকরা
০৬ ডিসেম্বর, ২০১৮ ০৮:২০:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশের ভূ-স্বর্গ পার্বত্য জেলা বান্দরবান। এখানে রয়েছে অসংখ্য পর্যটন কেন্দ্র। শান্তি আর সম্প্রীতিতে রয়েছে এই জেলার বেশ সুনাম। আর এই পর্যটন জেলায় বিভিন্ন পর্যটন কেন্দ্রের সৌন্দর্যের পাশাপাশি পাহাড়ের বিভিন্ন স্থানে দেখা মিলে মেঘের ছোয়া, তাইতো সময় অসময়ে পর্যটকেরা মেঘের সৌন্দর্য্য উপভোগে ছুটে যাচ্ছে পার্বত্য জেলা বান্দরবানে।

পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনাসভা
০৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন ফিল্ড সার্ভিসেস ডেলিভারী এর অপারেশনাল প্ল্যানের (২০১৭-২০২২) আওতায় নিয়োগকৃত পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনাসভা বৃহস্পতিবার (০৬ডিসেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

রাজস্থলীতে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত
০৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৩:৪৮

সিএইচটি টুডে ডট কম,রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা কাপ্তাই তথ্য অফিসেরর উদ্যোগে আযোজিত "শিশু ও নারী উন্নয়নের সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায় )"শীর্ষক প্রকল্পের আওতায় দিন ব্যাপী নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে ওরিয়েন্টেশন কর্মশালা আজ বৃহস্পতিবার সকালে উপজলা গনমিলনয়াতনে অনুষ্ঠিত হয়।

সম্পদশালীর শীর্ষেও তালুকদার নিচেও তালুকদার; মাঝে দুই দেওয়ান
০৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:০০:০৮

হিমেল চাকমা, রাঙামাটি, সিএইচটি টুডে ডট কম। নির্বাচন কমিশনে রাঙামাটির হেভিওয়েট প্রার্থীরা সম্পদের বিবরণী জমা দিয়েছেন। এ তালিকায় সম্পদশালীর তালিকায় শীর্ষের আছেন আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদার। আর সবার নিচে বর্তমান সংসদ সদস্য জেএসএস নেতা স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার।

খাগড়াছড়ির অর্ধ-লক্ষাধিক তরুণ ভোটাররাই নির্বাচনে জয়-পরাজয়ে বড়ো ফ্যাক্টর
০৬ ডিসেম্বর, ২০১৮ ০২:৩৫:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সংসদীয় আসনে এবার নতুন ভোটার হিসেবে প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন ৬১ হাজার নতুন ভোটার। এসব ভোটারের প্রায় সবার কাছেই তথ্য-প্রযুক্তি জ্ঞানের পাশাপাশি রয়েছে রাজনৈতিক সচেতনতাও। তবে এতোসব বিষয় ছাপিয়ে তাঁদের সামনে বড়ো ইস্যু হয়ে আছে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা। কারণ ১৯৯৭ সালের শেষদিকে সম্পাদিত পার্বত্য শান্তিচুক্তি’র পরের এই প্রজন্ম খাগড়াছড়ি জেলায় একের পর এক সাম্প্রদায়িক সংঘাত আর

অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টার অভিযোগে জনসংহতি সমিতির ২জন আটক
০৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন সংসদ নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে গোপনে তৎপরতা চালাচ্ছে এমন অভিযোগে জনসংহতি সমিতির ২ সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। আজ সন্ধ্যায় তাদের শহরের তবলছড়ি এলাকা থেকে আটক করা হয়। আটককৃত হলো আলোময় চাকমা ও ধনময় চাকমা।

“জীবন” এর আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবী দিবস পালন
০৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৩৫:১৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আজ ৫ ডিসেম্বর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস৷জাতিসংঘ সাধারণ পরিষদে ১৯৮৫ সালের ১৭ ডিসেম্বরের অধিবেশনে প্রতি বছর ৫ ডিসেম্বর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালনের জন্য সরকার সমূহকে আহবান জানানো হয়।  জীবনের সর্বত্র স্বেচ্ছাসেবীদের অবদান সম্পর্কে গণসচেতনতা এবং ঘরে ও বাইরে স্বেচ্ছাসেবায় অধিক সংখ্যক মানুষের অংশগ্রহণে উৎসাহ প্রদান, আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালনের মূল উদ্দেশ্য। প্রতিবছরের ন্যায় এবছরও বিশ্বব্যাপী দিবসটি পালন করবে বিশ্বের হাজারো স্বেচ্ছাসেবী সংগঠন৷

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions