মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

কিডনী নষ্ট হওয়া চবি ছাত্র আমান উল্লাহ’র পাশে ছাত্রলীগ
১০ নভেম্বর, ২০১৮ ১১:১১:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একজন মানুষ, অপর মানুষের বিপদে এগিয়ে আসবে এটাই সবার কাম্য। তারই ধারাবাহিকতায় রাঙামাটিতে কিডনী নষ্ট হওয়া চবি ছাত্র আমান উল্লাহ’র চিকিৎসার ব্যয়ের জন্য রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের নির্দেশে লংগদু উপজেলা তৃণমূল ছাত্রলীগের সংগ্রহকৃত অর্থ সহযোগিতার অংশ হিসেবে

চাঁদাবাজির অভিযোগে কতুকছড়ি থেকে ২জন আটক
১০ নভেম্বর, ২০১৮ ১০:৫০:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চাঁদাবাজির অভিযোগে রাঙামাটির সদর উপজেলার কুতুকছড়ি বাজার থেকে যৌথ বাহিনী দুই জনকে আটক করেছে। শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় কুতুকছড়ি বাজারের সাগর স্টোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা হলো- সাগর স্টোরের মালিক সাগর সেন (৪০) ও রঞ্জিত চাকমা (২৯)।

২১ বছরেও চুক্তি বাস্তবায়ন করেনি, জনসংহতি সমিতিকে ধব্বংসের পায়তারা করছে সরকার : সন্তু লারমা
১০ নভেম্বর, ২০১৮ ১০:৪৩:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি জ্যোতিরিন্দ্র বোধি প্রিয় ওরফে সন্তু লারমা বলেছেন, পার্বত্য এলাকার শান্তি সম্প্রীতি ও উন্নয়নের জন্য জনসংহতি সমিতি পার্বত্য চট্টগ্রাম চুক্তি করেছে, শান্তি চুক্তির ২১ বছর অতিবাহিত হতে চললেও চুক্তি বাস্তবায়ন করেনি।

রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১
১০ নভেম্বর, ২০১৮ ১০:১৮:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সদরসহ রাঙামাটি জেলাব্যাপী অভিযান জোরদার করেছে যৌথবাহিনী। তফসিল ঘোষণার পরপরই শুরুতে অস্ত্রসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

জননেত্রী শেখ হাসিনা আন্তরিক বলেই পার্বত্য অঞ্চলে ব্যাপক উন্নয়ন হচ্ছে : পার্বত্য প্রতিমন্ত্রী
১০ নভেম্বর, ২০১৮ ১০:১৭:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জননেত্রী শেখ হাসিনা পাহাড়ের জনগনের প্রতি আন্তরিক বলেই পার্বত্য অঞ্চলের ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে, পাহাড়ের উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। বর্তমান সরকারের আমলেই পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে।

মনোনয়ন ফরম ক্রয় নিয়ে সরগরম খাগড়াছড়ি আওয়ামীলীগ
১০ নভেম্বর, ২০১৮ ১০:১৫:২৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে সরগরম খাগড়াছড়ি। কে কে সংগ্রহ করছে মনোনয়ন ফরম তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা আর ব্যাপক আলোচনা। নির্বাচনের আগেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে খাগড়াছড়ি ২৯৮ নং আসনে।

বান্দরবানে মানবেন্দ্র নারায়ন লারমার ৩৫ তম মৃত্যুবার্ষিকী পালন
১০ নভেম্বর, ২০১৮ ১০:১৩:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর প্রতিষ্ঠাতা মানবেন্দ্র নারায়ন লারমার ৩৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে আইন করে ইউপিডিএফ-একে নিষিদ্ধের দাবী
১০ নভেম্বর, ২০১৮ ১০:১১:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে পার্বত্য চুক্তি বাস্তবায়নে স্বোচ্চার হওয়ার আহবান জানিয়ে রাষ্ট্রদ্রোহী ইউপিডিএফকে আইন করে নিষিদ্ধ করার দাবী জানিয়েছে এমএম লারমা সমর্থিত জেএসএস নেতাকর্মীরা। জুম্ম জাতিকে নিয়ে ষড়যন্ত্রকারীদের ভিন্ন নামে পরিচিতি ঘোষণারও আহবান জানানো হয় স্মরণসভা থেকে।

সিটিজেন ওয়েলফেয়ারের বৃত্তি পরীক্ষা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়
১০ নভেম্বর, ২০১৮ ১০:০৮:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার শিক্ষার্থীদের প্রাথমিক বিদ্যালয় থেকে ঝড়ে পড়া রোধ ও শিক্ষার্থীদের বিদ্যালয় মূখী করার লক্ষে সিটিজেন ওয়েলফেয়ার এ্যসোসিয়েশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ২য় বারের মতো প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীর বৃত্তি পরীক্ষার আয়োজন নিয়ে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জুরাছড়িতে এম এন লারমার ৩৫তম মৃত্যু বার্ষিকী পালিত
১০ নভেম্বর, ২০১৮ ১০:০৭:০৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। মানবেন্দ্র নারয়ন লারমার জম্ম না হলে পাহড়ের জুম্মজাতির অস্তিত্ব রক্ষায় অন্দোলন প্রতিফলন হতো না। তাকে যুগে যুগে জুম্মজাতি স্মৃতিচারিত করে স্মরক করবে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions