শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থায় উন্নয়ন করেছে আওয়ামীলীগ সরকার
০৮ নভেম্বর, ২০১৮ ০৮:৪৬:১৭

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। বর্তমান সরকার দেশে তথা পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন করে যাচ্ছে। এছাড়া কৃষি উন্নয়নে কৃষি অধিদপ্তরে মাধ্যমে দরিদ্র কৃষকদের জন্য প্রদশনী বীজ-সার ও আগাছা পরিস্কারে অনুদান প্রদান করছে আওয়ামী লীগ সরকার। সুতরাং এই উন্নয়নের ধারা এগিয়ে নিতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

আগামীকাল থেকে রাবিপ্রবি প্রথম বর্ষ সম্মান শ্রেণীতে ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু
০৮ নভেম্বর, ২০১৮ ০৭:৫৪:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে চার (৪) বছর মেয়াদী স্নাতক সম্মান (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ) প্রোগ্রামে প্রথম বর্ষে এসএমএস এর মাধ্যমে আগামীকাল ৯ নভেম্বর ২০১৮খ্রিঃ সকাল ১০ ঘটিকা থেকে ২৯ নভেম্বর ২০১৮খ্রিঃ রাত ১২টা পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে এবং ভর্তি পরীক্ষা আগামী ৭ ডিসেম্বর তারিখে অনুষ্ঠিত হবে।

বৌদ্ধ ধর্মালম্বীদের দানোত্তম কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
০৮ নভেম্বর, ২০১৮ ০৭:০৩:০৫

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবান সদরের সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে বৌদ্ধ ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দানোত্তম কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা সদরের রোয়াংছড়ি বাস স্টেশন সংলগ্ন বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের আয়োজনে এই কঠিন চীবর দানোৎসব শুরু হয়।

খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি জঙ্গি ও মাদক থেকে দুরে রাখে : বৃষ কেতু চাকমা
০৮ নভেম্বর, ২০১৮ ০১:৩৭:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, খেলাধুলার মধ্য দিয়েই জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূল করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। তাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে। যাতে করে কোন জঙ্গি দেশে অরাজকতা সৃষ্টি করতে না পারে।

বান্দরবানে ইয়াবাসহ যুবতী আটক
০৮ নভেম্বর, ২০১৮ ০১:৩৫:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ইয়াবা সহ এক নারীকে আটক করেছে বান্দরবান জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অপারেশন দল।
বুধবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার বালাঘাটা যাত্রী ছাউনীর সামনে থেকে তাকে আটক করা হয়। আটকৃত ইয়াবা পাচারকারী নারীর নাম  তোমাচিং মার্মা (২৪)। তিনি রাঙামাটি জেলার বেতবুনিয়া পশ্চিম সোনাইছড়ি এলাকার মৃত রেপতি মারমার মেয়ে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions