শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

একুশে ও রোকেয়া পদকপ্রাপ্ত দম্পতিকে বসতবাড়ি দিল মহালছড়ি জোন
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:১০:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাহিত্য, সংস্কৃতি ও নারী জাগরণের বিশেষ অবদানের জন্য একুশে ও বেগম রোকেয়া পদকপ্রাপ্ত দম্পতির পাশে দাড়িঁয়েছে মহালছড়ি জোন। মহালছড়ি জোনের মৃত্যুঞ্জয়ী পচিঁশের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পাহাড়ের সাংবাদিক ও লেখিকা দম্পতি শোভা রাণী ত্রিপুরা এবং মংছেনচিংকে বসতবাড়ি উপহার দেওয়া হয়েছে।  

রাঙামাটিতে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:০৮:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পুলিশী বাধার মুখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামিমের গ্রেফতারের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে রাঙামাটিতে।

খাগড়াছড়িতে বৌদ্ধ মূর্তি ভাংচুরের অভিযোগ
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:০৭:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারায় একটি বিহারে ঢুকে বৌদ্ধ মূর্তি ভাংচুরের অভিযোগ উঠেছে। গত সোমবার দিবাগত রাত(২৩ অক্টোবর) ১২টা থেকে ৪টার মধ্যে উপজেলার হাফছড়ি ইউনিয়নের কুকিছড়া এলাকায় এঘটনা ঘটে। ২০১৭ সালের জুন মাসে কুকিছড়া এলাকার বৌদ্ধ ধর্মাবলম্বীরা মিলে জেতবন বৌদ্ধ বিহারটি নির্মাণ করে।

বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্নিমা পালনে ব্যাপক প্রস্তুুতি
২৩ অক্টোবর, ২০১৮ ০৪:৫০:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে শুরু হচ্ছে বৌদ্ধ ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব প্রবারণা পূর্নিমা। এই উৎসবেকে ঘিরে বান্দরবান জেলা জুড়ে আদিবাসী পরিবারগুলোতে বইছে আনন্দের বন্যা। উৎসবকে ঘিরে নেওয়া হয়েছে তিনদিনের নানান আয়োজন।

নভেম্বর থেকে ফেসবুক, ইউটিউব ও গুগল নিয়ন্ত্রণ করবে সরকার: মোস্তাফা জব্বার
২৩ অক্টোবর, ২০১৮ ০১:৪২:০১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। নভেম্বর মাস থেকে ফেসবুক, ইউটিউব ও গুগল নিয়ন্ত্রণ করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে হয়েছে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

শেষ হলো ১০দিন ব্যাপী জুডো প্রশিক্ষণ
২৩ অক্টোবর, ২০১৮ ১২:২২:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শেষ হলো অনুর্ধ-১৪ বালক বালিকাদের ১০দিন ব্যাপী অনুর্ধ জুডো প্রশিক্ষণ। সোমবার বিকালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হল ।

রোয়াংছড়িতে বৌদ্ধদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি
২৩ অক্টোবর, ২০১৮ ১২:২০:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণিল আয়োজনে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ৭৯টি বৌদ্ধ বিহারে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্ণিমার উদযাপনের উপলক্ষ্যে নানা শ্রেণির পেশার মানুষ নারী, পুরুষ, কিশোর, কিশোরী এবং যুব-যুবতী মিলে মিশে পুরোদমে প্রস্তুতি চলছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions