মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

পার্বত্য চট্টগ্রামে শান্তি ও সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে নিরাপত্তাবাহিনী সর্তক রয়েছে : জিওসি
২২ অক্টোবর, ২০১৮ ০৯:২৩:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেছেন, ১৯৯৭ সনের ২রা ডিসেম্বর সরকার পার্বত্য চট্টগ্রামে শান্তি প্রতিষ্ঠার জন্য শান্তি চুক্তি করেছিল, এটা ছিল সরকারের প্রজ্ঞার পরিচয়,  শান্তি চুক্তির মাধ্যমে সরকার পাহাড়ে শান্তি সমৃদ্ধি ও স্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল, কিন্তু  চুক্তির পরের বছরই ১৯৯৮ সনে একটি পক্ষ চুক্তির বিরোধীতা করে শান্তির পরিবর্তে পাহাড়ে অশান্তি ছিটিয়ে দেয়ার চেষ্টা করছে।

রাঙামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর, ২০১৮ ০৮:২৪:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “আইন মেনে চলবো-নিরাপদ সড়ক গড়বো” এই শ্লোগানে রাঙামাটি পার্বত্য জেলায় পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস।

বান্দরবানকে সাজাতে বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত
২২ অক্টোবর, ২০১৮ ০৮:১৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটন জেলা বান্দরবানকে সুন্দরভাবে গড়ে তুলতে ও পর্যটকদের কাছে আকর্ষনীয় মডেল শহর গড়ার প্রত্যায়  নিয়ে কাজ শুরু করেছে বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদ।

“একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না”
২২ অক্টোবর, ২০১৮ ০৮:১৫:২৫

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “আইন মেনে চলবো,নিরাপদ সড়ক গড়বো ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন  করা হয়েছে।

খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত
২২ অক্টোবর, ২০১৮ ০৮:১২:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “আইন মেলে চলবো, নিরাপদ সড়ক গড়বো” প্রতিপাদ্যে খাগড়াছড়িতে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। সোমবার সকালে জেলা প্রশাসন ও বিআরটিএ’র আয়োজনে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাব হলরুমে গিয়ে শেষ হয়।

বান্দরবান মোটর সাইকেল দূর্ঘটনায় ২জন নিহত
২২ অক্টোবর, ২০১৮ ০৮:১১:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরের লালব্রিজ এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় ২জন নিহত হয়েছে। নিহতের একজনের নাম সুমন তংচঙ্গ্যা (২০),তার বাড়ি জেলার রোয়াংছড়ি উপজেলার বটতলি গ্রামে, অন্যজনের নাম অভিজিৎ তংচঙ্গ্যা (২২) তার বাড়ি একই উপজেলার ওয়াগ্যাই পাড়ায়।

রাঙামাটিতে ক্ষুদে খেলোয়ারদের মাঝে ছাত্রলীগের ক্রীড়া সামগ্রী বিতরণ
২২ অক্টোবর, ২০১৮ ১২:৪৬:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরের ৭নং ওয়ার্ডের স্থানীয় ক্ষুদে খেলোয়াড়দের খেলার প্রতিভা বিকাশের জন্য তাদের মাঝে ফুটবলসহ নানা ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পল্লীতে বৌদ্ব ধর্মালম্বীদের প্রবারনা পূর্ণিমার প্রস্তুতি চলছে
২২ অক্টোবর, ২০১৮ ১২:৪৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপজাতীয় বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ও আকষর্ণীয় ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা। এই উৎসবকে ঘিরে ৩৭টি পাহাড়ী পল্লীগুলোতে চলছে ব্যাপক প্রস্তুতি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions