মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত
১৩ অক্টোবর, ২০১৮ ০৬:৩৮:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দূর্যোগের পূর্ব প্রস্তুতি এই প্রতিপাদ্যে আজ সকালে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসকের আয়োজন জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

টানা বর্ষণে বান্দরবানে জনজীবন বিপর্যস্ত, পাহাড় ধসের আশংকা
১৩ অক্টোবর, ২০১৮ ০৬:২৯:২২

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বান্দরবানে কয়েকদিন ধরে দুর্যোগর্পূণ আবহাওয়া বিরাজ করছে। গেল কয়েকদিনের টানা বর্ষনে জেলা সদর ছাড়া ও লামা,রুমা এবং নাইক্ষংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে পাহাড় ধসের সম্ভাবনা দেখা দিয়েছে। জেলা সদরের ইসলামপুর, কালাঘাটা, বালাঘাটা, হাফেজঘোনাসহ বিভিন্ন পাহাড়ের পাদদেশে অবস্থানরত বাসিন্দারা রয়েছে সবেচেয়ে বেশি ঝুঁকিতে ।

খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ
১৩ অক্টোবর, ২০১৮ ০৬:২৮:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক জিয়াসহ বিএনপি নেতাদের জড়িত করে রায় দেয়ার প্রতিবাদে ও রায় বাতিলের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ করেছে জেলা ছাত্রদল। শনিবার সকালে খাগড়াছড়ি সদরের কলাবাগান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের দিকে যেতে চাইলে গণপূর্ত ভবনের সামনে পুলিশের বাধার মুখে পড়ে।

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন
১৩ অক্টোবর, ২০১৮ ০৬:২৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “কমাতে হলে সম্পদের ক্ষতি,বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

বান্দরবান পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লব আর নেই
১৩ অক্টোবর, ২০১৮ ০৩:৫৭:৪০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবান পৌরসভার সাবেক পৌর মেয়র ও আওয়ামীলীগের নেতা মিজানুর রহমান বিপ্লব (৪৭) আর নেই। আজ শুক্রবার রাত ১০টা ৩৩মিনিটে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। দীর্ঘদিন ধরে হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

বান্দরবান ছাত্রলীগের বর্ধিতসভা কাল
১৩ অক্টোবর, ২০১৮ ০১:১২:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে । আগামীকাল ১৩ অক্টোবর  সকাল সাড়ে ৯টায় বান্দরবান  অরুণ সারকি টাউন হলে এই বর্ধিত সভা অনুষ্ঠিত  হবে।

শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
১৩ অক্টোবর, ২০১৮ ০১:১১:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে জেলা শ্রমিক লীগ। শুক্রবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপির  বান্দরবানস্থ বাসভবনে কেক কাটার মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বান্দরবান জেলা শ্রমিক লীগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions