শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কেবল নেতা হলে হবে না, সু-নেতৃত্ব দানের মানসিকতা থাকতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
১২ অক্টোবর, ২০১৮ ১১:০৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কেবল নেতা হলে হবে না সু-নেতৃত্ব দানের মন মানসিকতা থাকতে হবে। একজন নেতার সাথে তার কর্মীদের সর্ম্পক হতে হবে ভাই ও বোনের সর্ম্পক, সব সময় খোঁজ খবর নিতে হবে কর্মীদের।  শুক্রবার বিকালে বান্দরবানের রাজার মাঠে বান্দরবান শহর আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পার্বত্যাবাসীর সামগ্রিক উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নেই
১২ অক্টোবর, ২০১৮ ১১:০৭:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্যাবাসীর শিক্ষা-স্বাস্থ্যসহ সামগ্রিক উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নেই মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়ন সাধিত হয়েছে তা আর কোন সরকারের আমলে সম্ভব হয়নি।

জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও রাজ জামাতা রাজীব রায় আর নেই
১২ অক্টোবর, ২০১৮ ১১:০৫:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র খাগড়াছড়ি জেলার সাবেক সভাপতি ও মং সার্কেলের প্রয়াত রাজা মপ্রুসাইন বাহাদুরের একমাত্র কন্যা প্রয়াত উনিকা দেবীর স্বামী রাজীব রায় (৮২) ১২ অক্টোবর শুক্রবার দুপুর ১২টায় মানিকছড়ি রাজবাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে,৩ মেয়ে,নাতী-নাতনীসহ দেশ-বিদেশে বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পার্বত্য প্রতিমন্ত্রীর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান
১২ অক্টোবর, ২০১৮ ১১:০৩:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ত্রাণ সামগ্রী বিতরণ করে বা সাহায্য দিয়ে কখনো আপনাদের ক্ষতি পূরণ করা সম্ভব না। সকলের সচেতনতাই পারে সকল প্রকার দূর্ঘটনা প্রতিরোধ করতে। শুক্রবার সকালে বান্দরবান জেলা সদরের ৬ নং ওর্য়াড ক্যাচিংঘাটা বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

রাঙামাটিতে বিশ্ব ডিম দিবস পালন
১২ অক্টোবর, ২০১৮ ০৬:৩৪:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাণিজ আমিষের চাহিদা পূরণ, স্বাস্থ্যবান ও মেধাবী জাতি গঠন, সর্বোপরি ডিমের গুণাগুন সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে “সুস্থ সবল জাতি চাই, সব বয়সেই ডিম খাই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটিতে বিশ্ব ডিম দিবস-২০১৮ উদযাপিত হয়েছে । দিবসটি  উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয় ।

পানছড়িতে জেএসএস সংস্কার কর্তৃক ৫ গ্রামবাসীকে জিম্মির অভিযোগ
১২ অক্টোবর, ২০১৮ ০৬:৩২:৫০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি ইউনিটের সংগঠক অনি চাকমা আজ শুক্রবার ১২ অক্টোবর ২০১৮ এক বিবৃতিতে সংস্কারবাদী জেএসএস কর্তৃক পানছড়ি উপজেলার লতিবান ইউনিয়নের দক্ষিণ নালকাবা গ্রামের ৫ গ্রামবাসীকে জিম্মির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে জিম্মিদের উদ্ধারে পদক্ষেপ নেয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন

“ঘুর্ণিঝড় তিতলি” রাঙামাটিতে জেলা প্রশাসনের সর্তকতা, নিরাপদে সরে যাওয়ার আহবান
১২ অক্টোবর, ২০১৮ ০২:১৯:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঘুর্ণিঝড় তিতলির কারনে রাঙামাটি জেলা প্রশাসন সর্তক অবস্থান নিয়েছে, গতকাল থেকে ঘুর্ণিঝড় তিতলির প্রভাবে রাঙামাটিতে ঘুড়ি ঘুড়ি বৃষ্টি হচ্ছে। আজ এবং আগামীকাল বিকালের মধ্যে তিতলি বাংলাদেশ অতিক্রম করার কথা রয়েছে , রাঙামাটিতে জানমালের যেন কোন প্রকার ক্ষতি না হয় সে লক্ষ্যে জেলা প্রশাসন বিভিন্ন এলাকায় মাইকিং করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions