মঙ্গলবার | ১১ ডিসেম্বর, ২০১৮

“ঘুর্ণিঝড় তিতলি” রাঙামাটিতে জেলা প্রশাসনের সর্তকতা, নিরাপদে সরে যাওয়ার আহবান
১১ অক্টোবর, ২০১৮ ১১:১৯:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঘুর্ণিঝড় তিতলির কারনে রাঙামাটি জেলা প্রশাসন সর্তক অবস্থান নিয়েছে, গতকাল থেকে ঘুর্ণিঝড় তিতলির প্রভাবে রাঙামাটিতে ঘুড়ি ঘুড়ি বৃষ্টি হচ্ছে। আজ এবং আগামীকাল বিকালের মধ্যে তিতলি বাংলাদেশ অতিক্রম করার কথা রয়েছে , রাঙামাটিতে জানমালের যেন কোন প্রকার ক্ষতি না হয় সে লক্ষ্যে জেলা প্রশাসন বিভিন্ন এলাকায় মাইকিং করেছে।

রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ
১১ অক্টোবর, ২০১৮ ০৬:৩৭:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জড়িত করার  প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশে সকাল ১১টায় শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে কাঠালতলীর দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়।

কোটা পুনর্বহালের দাবিতে পিসিপির কর্মসুচি ঘোষণা
১১ অক্টোবর, ২০১৮ ০৬:৩৫:৫৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। দেশে অনগ্রসর জাতিগোষ্ঠীর জন্য প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সরকারী চাকুরীতে সংরক্ষিত ৫% কোটা পুনর্বহালের দাবিতে আয়োজিত সংবাদ সম্মেলনে পাহাড়ি ছাত্র পরিষদ আন্দোলনের কর্মসুচি ঘোষণা করেছে। আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে পিসিপি চট্টগ্রাম মহানগর শাখা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা যৌথভাবে উক্ত সংবাদ সম্মেলন আয়োজন করে।

মুক্তিযোদ্ধা জুলু মারমা’র মৃত্যুতে খাগড়াছড়ির সর্বস্তরের মানুষের শোক প্রকাশ
১১ অক্টোবর, ২০১৮ ০৩:১২:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা বয়োবৃদ্ধ মংশোয়েঅং মারমা (৮১) প্রকাশ জুলু মারমা ও জুলু বাবু বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা নাগাদ জেলা শহরের রিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি তিন সন্তান, এক কন্যা, স্ত্রী, পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বান্দরবানের ক্যাচিংঘাটায় দোকান ও বসতবাড়িতে আগুন, দগ্ধ ৪
১১ অক্টোবর, ২০১৮ ০৩:১০:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের ক্যাচিংঘাটা বাজারে আগুন লেগে ১৫টি দোকান ও পাঁচটি বসত বাড়ি পুড়ে গেছে। এসময় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক নারীসহ চার জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions