শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ
১১ অক্টোবর, ২০১৮ ০৯:৩৭:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জড়িত করার  প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশে সকাল ১১টায় শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে কাঠালতলীর দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়।

কোটা পুনর্বহালের দাবিতে পিসিপির কর্মসুচি ঘোষণা
১১ অক্টোবর, ২০১৮ ০৯:৩৫:৫৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। দেশে অনগ্রসর জাতিগোষ্ঠীর জন্য প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সরকারী চাকুরীতে সংরক্ষিত ৫% কোটা পুনর্বহালের দাবিতে আয়োজিত সংবাদ সম্মেলনে পাহাড়ি ছাত্র পরিষদ আন্দোলনের কর্মসুচি ঘোষণা করেছে। আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে পিসিপি চট্টগ্রাম মহানগর শাখা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা যৌথভাবে উক্ত সংবাদ সম্মেলন আয়োজন করে।

মুক্তিযোদ্ধা জুলু মারমা’র মৃত্যুতে খাগড়াছড়ির সর্বস্তরের মানুষের শোক প্রকাশ
১১ অক্টোবর, ২০১৮ ০৬:১২:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা বয়োবৃদ্ধ মংশোয়েঅং মারমা (৮১) প্রকাশ জুলু মারমা ও জুলু বাবু বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা নাগাদ জেলা শহরের রিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি তিন সন্তান, এক কন্যা, স্ত্রী, পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বান্দরবানের ক্যাচিংঘাটায় দোকান ও বসতবাড়িতে আগুন, দগ্ধ ৪
১১ অক্টোবর, ২০১৮ ০৬:১০:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের ক্যাচিংঘাটা বাজারে আগুন লেগে ১৫টি দোকান ও পাঁচটি বসত বাড়ি পুড়ে গেছে। এসময় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক নারীসহ চার জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

লিভার ক্যান্সার আক্রান্ত আবুল কাসেম বাঁচতে চায়
১১ অক্টোবর, ২০১৮ ০১:৫৫:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের কাঁঠালতলী এলাকার আবুল কাসেম (৭০) লিভার ক্যান্সারে আক্রান্ত, অর্থ অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার চিকিৎসা খরচ জোগাতে হিমশিম খাচ্ছে পরিবার এমতাবস্থায় সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছি পরিবারটি।

রাঙামাটিতে মাসব্যাপী তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলার উদ্বোধন
১১ অক্টোবর, ২০১৮ ১২:৩৯:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে শুরু হয়েছে মাসব্যাপী তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহায়তায় জেলা উদ্যোক্তা উন্নয়ন পরিষদ এ মেলার আয়োজন করে। বুধবার সন্ধ্যায় শহরের কুমার সমিত রায় জিমনেসিয়াম প্রাঙ্গণে আয়োজিত মেলার উদ্বোধন করেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

জুরাছড়ি বনযোগীছড়া ইউনিয়নে ৬০ পরিবার পেলো সৌর বিদ্যুৎ
১১ অক্টোবর, ২০১৮ ১২:৩৮:২৬

সিএইচটি টুডে ডট কম , জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নে ৩০ পরিবাবারের মাঝে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। বুধবার বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রধান অতিথি জুরাছড়ি জোন অধিনায়ক লেঃকর্ণেল কেএম ওবায়দুল হক পিএসসি হত দরিদ্র পরিবারের মাঝে এসব সোলার তুলে দেন।

বাঙ্গালহালিয়াতে রাইগোপাল চৌধুরীর মৃত্যু বিভিন্ন মহলের শোক
১১ অক্টোবর, ২০১৮ ১২:৩৭:০৭

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পুলক চৌধুরীর পিতা সর্গীয় রায় গোপাল চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন মহল।
জানা যায় মঙ্গবাল রাত পৌনে ১২টায় নিজ বাড়িতে শেষ নিশ্বাষ ত্যাগ করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions