বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী প্রদান
০৯ অক্টোবর, ২০১৮ ০৮:৫২:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের মাঝে ক্রীড়া এবং সাংস্কৃতিক সামগ্রী প্রদান করা হয়েছে।

ভারত প্রত্যাগত শরণার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে পুর্নবাসন করার বিষয়ে সিদ্ধান্ত
০৯ অক্টোবর, ২০১৮ ০৮:৩৮:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিস্পত্তি কমিশনের (ল্যান্ড কমিশন) এক বৈঠক আজ সকালে সাড়ে ১১টায় রাঙামাটি সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়।

৮২ হাজার শরণার্থী পরিবারের তালিকা বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি
০৯ অক্টোবর, ২০১৮ ০৭:২০:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামে বসবাসরত পুনর্বাসিত বাঙালীদের সম্মানজনক ভাবে পুনর্বাসন এবং ভারত প্রত্যাগত পাহাড়ী শরণার্থীদের পুনর্বাসনে লক্ষে প্রণয়নকৃত ভুয়া তালিকা বাতিলের দাবিতে খাগড়াছড়িতে অবস্থান কর্মসূচি পালন করেছে বাঙালী চার সংগঠন। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরে পার্বত্য অধিকার ফোরাম, নারী অধিকার ফোরাম, ছাত্র পরিষদ ও সোনা মিয়া টিলা ভূমি রক্ষা কমিটির ব্যানারে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

বান্দরবানে বাল্য বিবাহ নিরোধ দিবস উদযাপন
০৯ অক্টোবর, ২০১৮ ০৭:১৬:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাল্যবিবাহ নিরোধ দিবস উপলক্ষে বান্দরবানে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয় ও জেলা মহিলা সংস্থা বান্দরবানের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ক্ষুদ্র নৃগোষ্ঠীদের জন্য ৫% কোটার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
০৯ অক্টোবর, ২০১৮ ০৭:১৫:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ১ম ও ২য় শ্রেণীর সরকারি চাকরীতে পাহাড় ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠীদের জন্য ৫% কোটা বহালের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিলের ব্যানারে খাগড়াছড়ি সরকারি কলেজের দ্বিতীয় ফটক থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মানিকছড়ির ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল আর নেই গেছেন
০৯ অক্টোবর, ২০১৮ ০৭:১৩:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মানিকছড়ি উপজেলার ৪ নং তিনটহরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল (৫৫) মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘ ১ বছর ধরে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর স্ত্রী, ২ কন্যা সন্তানসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

জুরাছড়িতে বাল্য বিবাহ প্রতিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত
০৯ অক্টোবর, ২০১৮ ০৭:১১:২৪

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় বাল্য বিবাহ প্রতিরোধ দিবস উপলক্ষ্যে ঘন্টা ব্যাপী মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের প্রাঙ্গনে রাস্তায় সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত সরকারী-বেসরকারী কর্মকর্তা ও নারী সংগঠনের কর্মীরা মানব বন্ধন পালন করে।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
০৯ অক্টোবর, ২০১৮ ০৭:০৯:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় হয়ে গেল বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। সোমাবার বিকালে উপজেলার নোয়াপতং ইউনিয়নের সোনাইসে প্রু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয় ।

পাহাড়ে ৮২ হাজার বিদেশি পরিবারকে পূর্নবাসনের ষড়যন্ত্র হচ্ছে: পার্বত্য নাগরিক পরিষদ
০৯ অক্টোবর, ২০১৮ ১২:০২:৫৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য অঞ্চলে ভূমিহীন অভ্যান্তরীণ লক্ষাধিক বাঙালি পরিবারকে পূর্নবাসন ও নতুন করে ৮২ হাজার উপজাতীয় পরিবারকে পূর্নবাসনের সিদ্ধান্তের প্রতিবাদে আজ সকাল ১১ টায়  জাতীয় প্রেসক্লাবের সামনে পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের উদ্যোগে পার্বত্য মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions