শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:০০:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য এবং হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন সার্প-খাগড়াছড়ি এবং রানার-আপ- ঠাকুরছড়া নবজাগরণ ক্লাব
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২৭:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাইফ পাওয়ারটেক জেলা ফুটবল লীগের ফাইনাল খেলা সোমবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে ১-০ গোলে ঠাকুরছড়া নবজাগরণ ক্লাবকে হারিয়ে সার্প-খাগড়াছড়ি চ্যাম্পিয়ন হয়েছে।

বাঘাইহাট জোনের উদ্যেগে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২৪:৩৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। পার্বত্য জেলা রাঙামাটির সাজেকের  বাঘাইহাট গংগারাম বাজার এলাকায় হতদরিদ্র রোগীদের মধ্যে দিনব্যাপী চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেন বাঘাইহাট ১২বীর সেনা জোন কর্তৃপক্ষ।

পাহাড়ি-বাঙালির সম্মিলিত উন্নয়নেই পার্বত্যাঞ্চলে সমৃদ্ধি আসবে
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২২:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও সাবেক সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেছেন, পাহাড়ি-বাঙালির সম্মিলিত উন্নয়নেই পার্বত্যাঞ্চলে সমৃদ্ধি আসবে। তিন পার্বত্য জেলার জনসংখ্যার অর্ধেক নারীকে আয়বর্ধক উৎপাদন এবং অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্তির মাধ্যমে এখানকার দারিদ্র্য বিমোচনের পথ সুগম হবে। পাহাড়ের জীবন সংস্কৃতি ও ভৌগলিক বাস্তবতাকে মাথায় রেখে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হলে মানুষের মৌলিক অধিকার নিশ্চিত হবে।

সোনালীকা ডে উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় সভা অনুষ্ঠিত
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২০:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। এ সি আই মটরস্ এর সোনালীকার ডে-২০১৮ উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। সোমবার বিকেলে গঞ্জপাড়াস্থ ব্রিক ফিল্ড এলাকায় আয়োজিত বার্ষিক সার্ভিস অনুষ্ঠানে ছিল ভিন্ন রকম আয়োজন। বিনা মুল্যে গ্রাহক ও ট্রাক্টর চালকদের জন্য স্বাস্থ্য সেবা, কুপনের মাধ্যমে লটারীর মাধ্যমে খেলাধুলা ও ট্রাক্টর সার্ভিসিংসহ গ্রাহকদের নিয়ে মত বিনিময় সভা করে প্রতিষ্ঠানটি। এতে মূল্য ছাড়ে পাওয়ার টিলার, ট্রাক্টারের বিভিন্ন পারস গ্রাহকদের বিক্রয়েরও ব্যবস্থা নেওয়া হয়

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions