শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে এইচএসসি পরীক্ষায় একমাত্র লাভিবা জিপিএ ফাইভ পেয়েছে
২১ জুলাই, ২০১৮ ০৮:৪৭:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত বছরের তুলনায় এবার পাসের হার বাড়লেও জিপিএ-৫ নেই। গোটা জেলার ১৭ শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে এবার জিপিএ-৫ পেয়েছে শুধু ১ জন। তার নাম জান্নাতুল তাজেরিন লাভিবা। সে রাঙামাটি সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশ নিয়েছিল। লাভিবা রাঙামাটি সিনিয়র মাদ্রাসার শিক্ষক আবদুর ও জাহেদা বেগমের মেয়ে।

খাগড়াছড়িতে অপহরণের পর বৃদ্ধকে হত্যার অভিযোগ
২১ জুলাই, ২০১৮ ০৬:০৩:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার দুর্গম সাজেক পাড়ায় অপহরণের একদিনের মাথায় এক বয়োবৃদ্ধকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম বিমল চাকমা (৬০)।

নানিয়াচরে সাবেক উপজেলা চেয়ারম্যানকে অপহরণের অভিযোগ
২১ জুলাই, ২০১৮ ০১:৫৩:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলার সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার সাবেক্ষং ইউনিয়নের চেয়ারম্যানপাড়ার নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে তাকে অপহরণ করে সন্ত্রাসীরা। শুক্রবার সংবাদ মাধ্যমে দেয়া এক প্রেসবিজ্ঞপ্তিতে এমন অভিযোগ করেছে, ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

সংস্কৃতিহীন জাতির পরিচয় থাকতে পারে না : বৃষ কেতু চকমা
২১ জুলাই, ২০১৮ ০১:১৭:৫৩

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যে জাতির সংস্কৃতি নেই, সে জাতির পরিচয় নেই উল্লেখ করে, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, সকল জাতির মানুষ তার নিজ নিজ ভাষায় কথা বলবে। যেকোন জাতির ভাষা ও তার সংস্কৃতিই হলো তার জাতির পরিচয়। এগুলো ছাড়া একটি জাতির পরিচয় হতে পারে না।

লামায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত ৭
২১ জুলাই, ২০১৮ ০১:১৬:১২

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান।  বান্দরবানের লামা পৌরসভায় একটি যাত্রীবাহী টমটম উল্টে শিশুসহ ৭ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার লামা-সুয়ালক সড়কের টিটিএন্ডডিসি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন, চাম্পা (৪৫), মিমা (১৮), সুমাইয়া আক্তার (৭), রিক্তা (১৮), রাজিয়া বেগম (৩০), প্রিয়া (৩০) ও আনোয়ারা বেগম (৪৫)।

বান্দরবানে সাংস্কৃতিক উৎসব শুরু
২১ জুলাই, ২০১৮ ০১:১৩:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সৃজনে উন্নয়নে বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে সাংস্কৃতিক উৎসব উদযাপিত হয়েছে। শুক্রবার বিকালে বান্দরবান বঙ্গবন্ধু মুক্ত মঞ্চ প্রাঙ্গনে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এই সাংস্কৃতিক উৎসব অনুষ্টিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions