শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পানছড়িতে ইউপিডিএফ-এর নেতাকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ
২২ এপ্রিল, ২০১৮ ১০:৫২:৫৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। শাসকশ্রেণীর ষড়যন্ত্র বাস্তবায়নকারী এজেন্ট পেলে, বর্মা গংদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা ইউপিডিএফ-এর সমন্বয়ক সুনীল বিকাশ ত্রিপুরা (কাথাং)-কে গুলি করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গনতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখা।

খাগড়াছড়িতে দেশের ৩৬ মেয়রকে নিয়ে দুইদিনব্যাপী উচ্চ পর্যায়ের কর্মশালা শুরু
২২ এপ্রিল, ২০১৮ ১০:৪৫:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের অগ্রগতি বিষয়ে দুইদিনব্যাপী আয়োজিত উচ্চ পর্যায়ের এক কর্মশালা আজ থেকে খাগড়াছড়িতে শুরু হয়েছে।

অবৈধ অস্ত্রধারীদের সংঘাতে সাধারণ মানুষ আজ শংকিত: দীপংকর তালুকদার
২২ এপ্রিল, ২০১৮ ১০:৪৩:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার বলেছেন, পাহাড়ে অবৈধ অস্ত্রধারীদের মধ্যে রক্তাক্ত সংঘাত বেড়ে যাওয়ার ঘটনায় সাধারণ মানুষ আজ শংকিত হয়ে পড়েছে। পার্বত্য শান্তি চুক্তির সুফল সাধারণ মানুষের দ্বারে দ্বারে পৌঁছাতে হলে আগে সকল অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে।

গুইমারায় এক ব্যক্তির লাশ উদ্ধার
২২ এপ্রিল, ২০১৮ ০৯:৫৬:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার গুইমারায় আনোয়ার হোসেন (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ রোববার সকালে উপজেলার ডাক্তারটিলা এলাকা সংলগ্ন ধানক্ষেতের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত আনোয়ার উপজেলার বাউনা টিলা এলাকার এছাক মিয়ার ছেলে।

পানছড়িতে ইউপিডিএফ সংগঠককে হত্যার নিন্দা ও প্রতিবাদ
২২ এপ্রিল, ২০১৮ ০৯:৫২:০৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান  সংগঠক সচিব চাকমা আজ ২২ এপ্রিল ২০১৮ রোববার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার মরাটিলায় জেএসএস সংস্কারপন্থী সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফ সংগঠক সুনীল বিকাশ ত্রিপুরা ওরফে কাতাং(৩৮)-কে গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

পানছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সংগঠক নিহত,গুলিবিদ্ধ ১
২২ এপ্রিল, ২০১৮ ০৪:৫৪:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মরাটিলা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউপিডিএফ ও জনসংহতি সমিতি (এম এন লারমা ) গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

দীপংকর তালুকদারের বিজয়কে যারা ছিনিয়ে নিতে চায়, তারা রাঙামাটির কল্যাণ চায় না : পঙ্কজ দেব নাথ এমপি
২২ এপ্রিল, ২০১৮ ০৩:৫১:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক পঙ্কজ দেব নাথ (এমপি) বলেছেন, শান্তি চুক্তির মাধ্যমে পাহাড়কে আলোকিত করার অঙ্গীকার করেছিল আওয়ামীলীগ সরকার। কিন্তু জামায়াত বিএনপি সরকার তার বিরোধীতা করেছে। ২০০১সালে জামায়াত-বিএনপি সরকার ক্ষমতায় আসার পর এই পাহাড়কে অন্ধকারে রাখতে চেয়েছিল।

কাপ্তাইয়ে ইব্রাহিম খলিল হত্যার ঘটনায় থানায় মামলা
২২ এপ্রিল, ২০১৮ ০৩:৪১:১৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের রেশম বাগান এলাকায় গত শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় গলা কেটে ইব্রাহিম খলিলকে হত্যার ঘটনায় ইব্রাহিম খলিলের বড় ভাই মো. ইসলাইল হোসেন বাদি হয়ে কাপ্তাই থানায় ৩০২/৩৪ দন্ড বিধিতে হত্যা মামলা দায়ের করে। দায়ের করা হত্যা মামলাটি কাপ্তাই থানার মামলা নম্বর ২নং তারিখ ২১/০৪/২০১৮ইং

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions